ঢাকাবুধবার , ২৩ আগস্ট ২০২৩
  • অন্যান্য

নিজেকে জাতীয় পার্টির চেয়ারম্যান দাবি রওশনের, চুন্নু বললেন- খবরটি ‘ভুয়া’

অনলাইন ডেস্ক
আগস্ট ২৩, ২০২৩ ১:০৮ অপরাহ্ণ । ৫৫ জন
সংগৃহীত ছবি:

বি‌রোধী দ‌লের নেতা বেগম রওশন এরশাদ জাতীয় পা‌র্টির চেয়ারম‌্যান হ‌য়ে‌ছেন ব‌লে গণমাধ‌্যমে প্রকা‌শিত সংবাদকে ‘ফেক নিউজ’ দা‌বি ক‌রেছেন জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।
মঙ্গলবার (২২ আগস্ট) বিকে‌লে পা‌র্টি চেয়ারম্যান’র প্রেস সেক্রেটারি-০২ খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞ‌প্তি‌তে এ কথা জানা‌নো হ‌য়ে‌ছে।
চুন্নু ব‌লেন, জাতীয় পার্টির নেতাকর্মীরা গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছেন। তি‌নিই জাতীয় পা‌র্টির চেয়ারম‌্যান। পার্টি থেকে বহিষ্কৃত কিছু ব্যক্তি ম্যাডামের নাম ব্যবহার করে এমন একটি ফেক নিউজ দিয়েছে। এমন কোনও ঘটনা ঘটেনি এবং ঘটনার সুযোগও নেই।
‘গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে একটি নিউজ এসেছে, জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপিকে অব্যাহতি দেওয়া হয়েছে…মূলত এটি একটি ফেক নিউজ। জাতীয় পার্টির যে কয়জন কো-চেয়ারম্যানদের নাম ব্যবহার করে নিউজটি করা হয়েছে, তাদের প্রত্যেকের সাথে আমার কথা হয়েছে। কো-চেয়ারম্যানবৃন্দ জানিয়েছেন, তারা এমন কোনও সিদ্ধান্তে সহায়তা করেননি এবং স্বাক্ষর করেননি। স্বাক্ষর দেওয়ার প্রশ্নই আসে না।
মুজিবুল হক চুন্নু বলেন, গঠনতন্ত্র অনুযায়ী যে কেউ ইচ্ছে করলেই চেয়ারম্যানকে অব্যাহতি দিতে পারে না। গঠনতন্ত্রের বাইরে কেউই কিছু করতে পারবে না।
এর আগে, গণমাধ‌্যমে প্রেস বিজ্ঞ‌প্তি দি‌য়ে বলা হয়, দশম জাতীয় কাউন্সিলকে সামনে রেখে জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ ক‌রে‌ছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ।

 

 

জাতীয় পার্টির মেয়াদোত্তীর্ণ ক‌মি‌টির চেয়ারম‌্যান জিএম কা‌দের‌কে স‌রি‌য়ে দশম জাতীয় কাউন্সিল পর্যন্ত দ‌লের চেয়ারম‌্যা‌নের দা‌য়িত্ব নেন তি‌নি। মঙ্গলবার সকালে আনুষ্ঠানিকভাবে বি‌রোধী নেতা রওশন এরশাদ এই দায়িত্ব গ্রহণ ক‌রেন ব‌লেও প্রেস বিজ্ঞ‌প্তি‌তে জানা‌নো হ‌য়।