ঢাকাশুক্রবার , ২১ এপ্রিল ২০২৩
  • অন্যান্য

নওগাঁয় বসুন্ধরা গ্রুপের অসহায় মানুষকে শাড়ি বিতরণ

ষ্টাফ রিপোর্টার:
এপ্রিল ২১, ২০২৩ ১২:২১ অপরাহ্ণ । ১২৫ জন

নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার গরিব অসহায় দুঃস্থদের মাঝে ২০০০ পিচ শাড়ি বিতরণ করা হয়েছে। বসুন্ধরা গ্রুপের আয়োজনে বুধবার সকাল থেকে এই শাড়ি বিতরণ করা হয়। শাড়ি পেয়ে অসহায় মানুষগুলো আনন্দ প্রকাশ করেন এবং বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের জন্য দোয়া করা হয়।
নিয়ামতপুর চৌধুরীপাড়ায় শাড়ি বিতরনকালে উপস্থিত ছিলেন, নওগাঁ নিয়ামতপুর থানার অফিসার্স ইনচার্জ, আসাদুজ্জামান। এসময় বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় অত্র এলাকার অসহায় নারীরা বলেন এর আগে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে আমরা কম্বল পেয়েছি। বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে শীতের কষ্টটা দূর হয়েছে, আমরা নামাজ পড়ে সব সময় বসুন্ধরা গ্রুপের মালিক আহমেদ আকবর সোবহান স্যারের জন্য দোয়া করি। তারা আরো বলেন, এবার ঈদে সবকিছুর অনেক দাম বৃদ্ধি পেয়েছে। ভেবেছিলাম নতুন কাপড় পড়ে ঈদ করা সম্ভব হবে না। কিন্তু বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে শাড়ি পেয়ে আমরা খুবই আনন্দিত। আমরা বসুন্ধরা গ্রুপের জন্য সব সময় দোয়া করবো। এর পরে কোচপাড়া অসহায় দুস্থদের মাঝে শাড়ি বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নিয়ামতপুর উপজেলা চেয়ারম্যান ফরিদুজ্জামান। আরো উপস্থিত ছিলেন নিয়ামতপুর ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল রহমান নঈম।

এ সময় উপজেলা চেয়ারম্যান বলেন, বসুন্ধরা গ্রুপ এর আগে আমার উপজেলায় কম্বল বিতরণ করেছে এজন্য বসুন্ধরা গ্রুপের মালিক এবং বসুন্ধরা গ্রুপকে আমি ধন্যবাদ জানাই এবং আমার উপজেলার পক্ষ থেকে দোয়া এবং শুভকামনা থাকবে। আমার এই দরিদ্র এলাকায় যেন সব সময় এরকম দান অব্যাহত থাকে সেজন্য আমি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের কাছে বিশেষ অনুরোধ জানাচ্ছি।

শাড়ি পেয়ে বৃদ্ধা মরিয়ম বেওয়া বলেন, খুবই উপকার হলো বাবা। ঈদের দিন নতুন কাপড় পড়তে পারমু ভেবে খুবই ভালো লাগছে। এবার ঈদ ভালোই যাবে।
৬৭ বছরের বৃদ্ধা মজিরন বলেন, আগেও বসুন্ধরা গ্রুপ আমাদের মত গরিব মানুষের কথা চিন্তা করে কম্বল দিয়েছিল, এবারের ঈদে নতুন শাড়ি দিয়েছে। তাদের জন্য দোয়া করি আল্লাহ যেন বসুন্ধরা গ্রুপের মালিক কে সব সময় সুস্থ রাখেন ভালো রাখেন আল্লাহ যেন উনার এরকম অসহায় মানুষের দান করার তৌফিক দেন।

এসময় নিয়ামতপুর ইউনিয়নের চেয়ারম্যান বজলুর রহমান নঈম বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান সাহেব যেভাবে অসহায় দুঃস্থ মানুষের সেবায় নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন, আমি আমার ইউনিয়নের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই, এই দুঃসময়ে অন্যরা যা করেনি সেখানে ঈদ উপলক্ষে অসহায়-দুস্থ মানুষদের খুঁজে বের করে শাড়ি- বিতরণ করলো বসুন্ধরা গ্রুপ। তাদের এমন মহৎ কর্মকান্ড সকলের মাঝে অনুকরণীয় হয়ে থাকবে। আমি সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই। ও দেশ-জাতি এবং বসুন্ধরা গ্রুপের মঙ্গল কামনা করছি।

এছাড়াও নওগাঁর বিভিন্ন স্থানে অসহায় দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এতে সাধারণ মানুষের মধ্যে যেন ঈদের আমেজ বিরাজ করছে এবং তারা বসুন্ধরা গ্রুপ এবং বসুন্ধরা গ্রুপের মাননীয় চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান সাহেবের জন্য দোয়া করেছেন।