ঢাকামঙ্গলবার , ১০ অক্টোবর ২০২৩
  • অন্যান্য

রাজপথ ছাড়ে নয়, রাজপথে থেকেই আন্দোলনে অংশ নিতে হবে: রিজভী

অনলাইন ডেস্ক
অক্টোবর ১০, ২০২৩ ১:২২ অপরাহ্ণ । ৫৬ জন

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে আহবান জানিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, খালেদা জিয়ার মুক্তি, ভোটের অধিকার ও বর্তমান সরকার পদত্যাগ না করা পর্যন্ত প্রতিটি নেতাকর্মীকে রাজপথে থেকে আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করতে হবে। আগামী নির্বাচনে বিজয়ী হতে সরকার এখন নানা ফন্দিফিকির করছে।

বাংলার মাটিতে কোনো অবৈধ নির্বাচন করতে দেওয়া হবে না। বিএনপি জনগণের অধিকার আদায়ে  রাজপথে থেকে আন্দোলন করে আওয়ামী লীগ সরকারকে পদত্যাগে বাধ্য করবে, ইনশাআল্লাহ। সোমবার সন্ধ্যায় ঢাকার নবাবগঞ্জের মাঝিরকান্দা এলাকায় পদযাত্রার পথসভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসাসহ ১ দফা দাবি আদায়ের লক্ষ্যে এদিন বিকালে ঢাকা জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দোহারের বাঁশতলা থেকে নবাবগঞ্জের মাঝিরকান্দা পর্যন্ত পদযাত্রা ও পথসভা করে।

বিকালে বাঁশতলা এলাকায় জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরীর সঞ্চালনায় পথসভা অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার এরফান আমান,  ঢাকা জেলা কৃষক দলের আহবায়ক জুয়েল মোল্লা, নবাবগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবুল কালাম, দোহার উপজেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মেছের, সাধারণ সম্পাদক মাছুদ পারভেজ, মহিলা দলের কেন্দ্রীয় নেত্রী শামিমা রাহিম শিলা, যুবদল নেতা মনিরুজ্জামান পবন প্রমুখ।