ঢাকাসোমবার , ১ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

বগুড়া জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান মারা গেছেন

স্টাফ রিপোর্টার
এপ্রিল ১, ২০২৪ ১:৩৫ অপরাহ্ণ । ২৭ জন

 

বগুড়া জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী ও জেলা বিএনপির সহসভাপতি লাভলী রহমান (৬৩) মারা গেছেন। (ইন্না-লিল্লাহ —- রাজিউন)। সোমবার সকাল ৯ টা ৫০ মিনিটে বগুড়া শহরের একটি ক্লিনিকে তিনি মারা যান। বগুড়া জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক নাজমা আকতার এতথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, লাভলী রহমান বেশ কিছুদিন ধরে উচ্চরক্তচাপ ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন।

সোমবার সকালে তিনি নিজ বাড়িতে অসুস্থবোধ করলে তাকে শহরের একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯ টা ৫০ মিনিটে লাভলী রহমান মারা যান। লাভলী রহমান বিএনপির রাজনীতিতে সক্রিয় ছিলেন। তার বিরুদ্ধে রাজনৈতিক মামলাও রয়েছে। লাভলী রহমান বগুড়া শহরের ফুলবাড়ি মধ্যপাড়ার মোছাদ্দের হোসেন আকন্দের স্ত্রী। মৃত্যুকালে তিনি স্বামী ছাড়াও এক ছেলে,এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

লাভলী রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক নাজমা আকতার, সিনিয়র সহসভাতি অ্যাড. শাহাজাদী লায়লা, সাংগঠনিক সম্পাদক রহিমা খাতুন মেরী, বগুড়া শহর মহিলা দলের সভানেত্রী শাহিনুর বেগম শানু, সাধারন সম্পাদক রঞ্জনা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক সুরাইয়া জেরিন রনি ও শায়লা ইসলম মুক্তা।