ঢাকাবৃহস্পতিবার , ১০ আগস্ট ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ছেলের জন্মদিনে নতুন শুরুর ইঙ্গিত পরীমনির

বিনোদন ডেস্ক
আগস্ট ১০, ২০২৩ ৬:১০ অপরাহ্ণ । ৭০ জন

ছেলের জন্মদিন বলে কথা। তাও আবার প্রথম। আয়োজনের কোনো কমতি রাখছেন না চিত্রনায়িকা পরীমনি। ভেন্যু ঠিক করা, খাবারের মেন্যু, অতিথি নিমন্ত্রণ সবকিছু একহাতে সামাল দিচ্ছেন নায়িকা। এই সময়ে পাশে নেই স্বামী শরীফুল রাজ। মাস দুয়েক হলো পরীমনির কাছে যান না এই নায়ক।

ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে আজ ছেলের জন্মদিনের আয়োজন করেছেন পরীমনি। কেউ কেউ বলছেন, ছেলের জন্মদিনে ভক্তদের জন্য চমকও থাকবে। পরীমনির কাছের কয়েকজন জানালেন, তাকে নিয়ে নতুন ছবির ঘোষণা হতে পারে। আবার কেউ বলছেন, ওয়েব সিরিজেরও ঘোষণা আসতে পারে।

পরীমনির কাছে জানতে চাইলে শুধু এটুকু বললেন, আগে ফিটফাট হয়ে নিই। এরপর কাজে নামব। মা হওয়ার পর মুটিয়ে গেছি। এখন আমার ওজন ৫৬ কেজি। ৫২ কেজিতে ফিরতে চাই। একসময় আমার ওজন ৫২–৫৩ কেজিই ছিল।

পরীমনি নিজের জন্মদিনে একটা থিম রাখতেন। ছেলের জন্মদিনেও তা আছে। বললেন, ‘এবারের থিম পদ্মফুল। ছেলে স্যুট ও পাঞ্জাবি—দুটিই পরবে। আমি পরব গাউন। ’

ছেলের জন্মদিনের আমন্ত্রণপত্র নিজেই ডিজাইন করেছেন বলে জানালেন পরীমনি। ‘এবার একা একা অনেক কিছুই করেছি। আমি তো অবাক হয়েছি, অনেক কিছুই পারি। কার্ড ডিজাইন করে নিজেই অবাক হয়েছি।’
মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন শরীফুল রাজ ও পরীমনি। এরপর ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিকভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। রাজের সঙ্গে সংসারজীবনের ১০ মাসের মাথায় তার কোলজুড়ে আসে ছেলেসন্তান। এর এক দিন পর ছেলের ছবিসহ নাম প্রকাশ করেন নায়িকা। তিনি জানান, রাজের সঙ্গে মিল রেখে ছেলের নাম রেখেছেন ‘শাহীম মুহাম্মদ রাজ্য’। জন্মদিনের আগমুহূর্তে অবশ্য ছেলের আরও দুটি নতুন নাম রেখেছেন এই চিত্রনায়িকা।