ঢাকাশনিবার , ২৯ জুলাই ২০২৩
  • অন্যান্য

কেনো এখনো ‘প্রিয়তমা’ দেখেননি বুবলী

বিনোদন ডেস্ক
জুলাই ২৯, ২০২৩ ২:০৫ অপরাহ্ণ । ১১০ জন
‘প্রিয়তমা’ দেখেননি বুবলী

বাংলাদেশের নাম্বার ওয়ান তারকা শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাস তার সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে কিছুদিন সময় কাটিয়ে গতকাল দেশে আসেছেন। কিন্তু তিনি দেশে বেশিক্ষণ ছিলেন না। আবার চলে গেলেন ভারতের কলকাতায়। এ সময় তাকে বেশ ফুরফুরে মেজাতে দেখা যায়। অন্যদিকে তার দ্বিতীয় স্ত্রী বুললী আছেন অন্যরকম মেজাজে।

জানা যায়, ঈদে মুক্তিপ্রাপ্ত দুই ছবির প্রশংসার সবটুকু নিজের দিকে টেনেছেন শবনম বুবলী। একই উৎসবে মুক্তি পেয়েছে তার সন্তানের বাবা শাকিব খানের ‘প্রিয়তমা’। এর আগে অভিনেত্রী জানিয়েছিলেন, নিজের ছবি দেখার পর ‘প্রিয়তমা’ ছবিটি দেখবেন তিনি। কিন্তু উৎসবের আমেজ ফুরিয়ে গেলেও ‘প্রিয়তমা’ দেখা হয়নি তার। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বুবলী নিজেই এ কথা জানিয়েছেন।

এ প্রসঙ্গে বুবলী জানান, ছবিটি দেখার সুযোগ না হলেও ছবির গান ও কিছু দৃশ্যের অংশবিশেষের ফুটেজ দেখার সুযোগ হয়েছে।

তিনি বলেন, “আমি কিছু দৃশ্যের ফুটেজ ও গানে ইধিকাকে দেখেছি। চরিত্রটিতে ইধিকাকে অনেক মিষ্টি লেগেছে। তার কণ্ঠে কিছু সংলাপ শুনেছি, যেগুলো আমি আগেই পড়েছি, জানতাম। সংলাপগুলোয় খুব ভালো করেছেন ইধিকা। দেখার পর তাকে তো আমার ওপার বাংলার মেয়ে মনে হয়নি। শুনলাম তিনি সিনেমাটি দেখতে ঢাকায় এসেছিলেন। কখন এসে চলে গেছেন, জানিনা। আগে জানলে ইধিকাকে নিয়ে হলে একসঙ্গে বসে ‘প্রিয়তমা’ দেখতাম।”

তবে ছবিটি দেখবেন বুবলী। সেইসঙ্গে সুড়ঙ্গও দেখবেন এই অভিনেত্রী। এমনটা উল্লেখ করে তিনি বলেন, “দ্রুতই ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’ দুটি ছবিই হলে গিয়ে দেখব। এই ঈদে ‘প্রহেলিকা’ ও ‘ক্যাসিনো’ নামে আমারও দুটি ছবি মুক্তি পেয়েছে। এখনও মাঝেমধ্যে আমার ছবির জন্য সময় দিতে হচ্ছে। তা ছাড়া আগের একটা ছবির অল্প কিছু কাজ বাকি আছে, তার শুটিং চলছে এখন। এগুলো শেষ করেই হলে গিয়ে ছবি দুটি দেখব।”

‘প্রহেলিকা’ ছবিতে বুবলীর বিপরীতে ছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। অন্যদিকে ‘ক্যাসিনো’তে তার সঙ্গে জুটি বেঁধেছেন নিরব হোসাইন।