ঢাকাবুধবার , ২৬ জুলাই ২০২৩
  • অন্যান্য

এবার শাকিবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন বুবলী

বিনোদন ডেস্ক
জুলাই ২৬, ২০২৩ ১১:৩৫ পূর্বাহ্ণ । ৮২ জন
শাকিব ও বুবলী

অপু বিশ্বাসের সঙ্গে ডিভোর্সের পর চিত্রনায়িকা শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব খান। অবশ্য এসব নিয়ে অনেক ঘটনা রয়েছে। রয়েছে অনেক বিতর্ক। সেই বুবলীকেও শাকিব ‘নষ্ট চরিত্রের’ মেয়ে বলে আকার-ইঙ্গিতে গণমাধ্যমে অনেক কথা বলেছেন। আরও বলেছেন, বুবলীর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই এখন।

অবশ্য এ নিয়ে অপু বেশ আগ্রহ ও উচ্ছ্বাস দেখালেও শাকিব বরাবরই নীরব। শাকিব অপুর এমন মাখামাখি দেখে আগে বুবলী ফেসবুকে স্টেটাসের মাধ্যমে ‘ঝাল’ মেটালেও, দুজনার আমেরিকা ভ্রমণ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। অনেকে জানার চেষ্টা করলেও সেটা বিফলে গেছে। অবশেষে একটি টিভি শোতে মুখ খুলেছেন তিনি। বলেছেন, এ বিষয়ে তার কোনো আগ্রহ নেই।

আপাতত নিজের কাজ ও সন্তান নিয়ে ব্যস্ত। বুবলী বলেন, ‘শেহজাদের (বীর) বাবাও আমি, মা-ও আমি। অনেক দায়িত্ব। ওর যত্ন নেওয়া, সিনেমার কাজ, সব মিলিয়ে আমি ব্যস্ত সময় পার করছি। এর মধ্যে অন্যকিছু ভাবার সময়ই নেই। আমার পুরোটা সময় সন্তান এবং নিজের জন্য।’

শুধু তাই নয়, শাকিবের সঙ্গে তার বিচ্ছেদ ঘটেছে কিনা এ বিষয়েও কিছু বলতে নারাজ তিনি। শুধু বলেছেন, ‘নো কমেন্টস’। এতেই স্পষ্ট হয়, শাকিব কিংবা অপু-কারও বিষয় নিয়েই আপাতত তার কোনো আগ্রহ নেই।

এদিকে গত কুরবানির ঈদে বুবলী অভিনীত ‘প্রহেলিকা’ ও ‘ক্যাসিনো’ নামে দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এগুলোর প্রচারণা নিয়েই তার ব্যস্ত সময় কাটছে এখনো। পাশাপাশি আগস্টের প্রথম সপ্তাহে শুরু হতে যাওয়া দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় নতুন সিনেমা ‘তুমি যেখানে আমি সেখানে’র শুটিংয়ের প্রস্তুতিও নিচ্ছেন এ নায়িকা।