ঢাকামঙ্গলবার , ২৪ অক্টোবর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

এখন আমি ‘না’ বলতে শিখেছি:পরীমনি

বিনোদন ডেস্ক:
অক্টোবর ২৪, ২০২৩ ১১:১৯ পূর্বাহ্ণ । ১০৫ জন
চিত্রনায়িকা পরীমনি

দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমনির জন্মদিন আজ। প্রতি বছরই নিজের জন্মদিন ধুমধাম করে সবাইকে নিয়ে পালন করে থাকেন তিনি। অতিথির তালিকায় থাকেন পরীর নানাসহ বন্ধু-বান্ধব, সহকর্মী ও বিনোদন সাংবাদিকরা। গতবারও পাঁচ তারকা হোটেলে হয়েছিল জন্মদিনের জমকালো আয়োজন। কিন্তু এবার আর জন্মদিন পালন করছেন না এ নায়িকা। বেশ ক’দিন ধরেই তার নানা বেশ অসুস্থ। তিনি এখন হাসপাতালে ভর্তি রয়েছেন। আর এই নানাকে নিয়েই প্রতি বছর নিজের জন্মদিনটা উদ্‌যাপন করে থাকেন পরী। কিন্তু এবার সেটা সম্ভব হচ্ছে না। পরীমনি বলেন, আমার নানু আমার জন্য কি সেটা সবাই জানেন।

তিনি ক’দিন ধরেই অসুস্থ। তার অসুস্থতার জন্য আমি শুটিংও বাদ দিয়েছিলাম। তাই এবার জন্মদিনটি পালন করতে পারছি না। এ নায়িকা বলেন, তবে পরে একদিন সবাইকে নিয়ে উদ্‌যাপনের চেষ্টা করবো। এদিকে পরীমনি এখন ব্যস্ত রয়েছেন সরকারি অনুদানের  ‘ডোডোর গল্প’ সিনেমা নিয়ে। কয়েকদিন ধরে ইস্কাটনের একটি দোতলা বাড়িতে এর শুটিং চলছে। এ ছবিতে একজন সিঙ্গেল মাদার রূপে দেখা যাবে তাকে। পরীমনি এখন অনেক পরিণত। একটা সময় একের পর এক ছবিতে কাজ করেছেন। বাছ-বিচার তেমন করেননি। কিন্তু এখন বেছে বেছে কাজ করছেন তিনি। বিষয়টি নিজেও অনুধাবন করেন এ নায়িকা। এ বিষয়ে পরীমনি বলেন, আগে ১০টা ছবির প্রস্তাব এলে ৮টাই করে ফেলতাম না বুঝে। কিন্তু এখন আর সেটি হয় না। এখন বুঝেশুনে কাজ করছি। এখন আমি অনেক পরিণত। তাছাড়া এখন আমি ‘না’ বলতে শিখেছি। এটা আমার একটি বড় অর্জন। যার কারণে সামনে আমাকে যে ছবিগুলোতে দেখা যাবে দর্শক পরিণত পরীকেই পাবেন।

 

এদিকে পরীমনি দুই বছর পর ফিরে বেছে বেছে কাজ করলেও বেশকিছু কাজে এরইমধ্যে যুক্ত হয়েছেন তিনি। আগামী ছয় মাসের শিডিউল তার বুক্‌ড। পরীমনি বলেন, এটা আসলে সবার ভালোবাসায় সম্ভব হয়েছে। আমি ফিরেই ভালো ভালো প্রজেক্টে যুক্ত হতে পারছি। চরিত্রের দিক দিয়েও চ্যালেঞ্জিং কাজ করতে পারছি। এ রকম কাজই আসলে করে যেতে চাই। ‘ডোডোর গল্প’ নিয়ে পরীমনি বলেন, এর গল্পের জন্যই কাজ করতে রাজি হয়েছি। খুব ভালো একটি টিম পেয়েছি। আশা করছি সুন্দর একটি ছবি দর্শক পাবেন। ‘ডোডোর গল্প’র কাহিনী, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক। এতে পরীর বিপরীতে রয়েছেন সাইমন সাদিক।