ঢাকাশনিবার , ৪ মার্চ ২০২৩
  • অন্যান্য

ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাবি শিক্ষার্থী আহত

অনলাইন ডেস্ক
মার্চ ৪, ২০২৩ ৯:৪৫ পূর্বাহ্ণ । ৮২ জন
শিক্ষার্থীর আবদুল্লাহ আল জাহেদ

ক্যাম্পাসের অভ্যন্তরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী আহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের দক্ষিণ পাশের রোডে এই ঘটনা ঘটে।

বর্তমানে আহত শিক্ষার্থী রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর এবং বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক পুরণজিৎ মহালদার।

ছুরিকাঘাতে আহত শিক্ষার্থীর নাম আবদুল্লাহ আল জাহেদ। তিনি বাংলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

 

সহকারী প্রক্টর পুরণজিৎ মহালদার জানান, কৃষি অনুষদের দক্ষিণ পাশের রোডে ছিনতাইকারীর কবলে পড়ে জাহেদ। এ সময় তার কাছে থাকা টাকাপয়সা দিয়ে দিলেও মোবাইল না দিতে চাওয়ায়, ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। পরে চিৎকার শুনে আশেপাশের লোকজন তাকে তাৎক্ষণিকভাবে রাবি মেডিকেল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে রামেক হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন জাহেদ।

সহকারী প্রক্টর আরও বলেন, এটা অপ্রত্যাশিত একটি ঘটনা। এরকম আর কোনো ঘটনা ঘটুক, সেটা আমরা চাই না। ঘটনাস্থলে কোনো সিসিটিভি ক্যামেরা নাই। প্রক্টর অফিস থেকে এ বিষয়ে পুলিশকে অবহিত করা হয়েছে।

এ বিষয়ে মতিহার থানার ওসি হাফিজুর রহমানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এদিকে ক্যাম্পাসের অভ্যন্তরে সেই শিক্ষার্থী ছিনতাইকারীর কবলে পড়ে আহত হওয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের মূল ফটকে অবস্থান নেন বাংলা বিভাগের শিক্ষার্থীরা। এদিন রাত ১০টার দিকে অবস্থান নেন তারা।