ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

হেলিকপ্টারে নতুন বউ আনলেন ছাত্রলীগ নেতা

অনলাইন ডেস্ক
এপ্রিল ২০, ২০২৪ ৪:৩৬ অপরাহ্ণ । ৮ জন

টাঙ্গাইলের মির্জাপুরে হেলিকপ্টারে চড়ে পাশের গ্রামেই বিয়ে করেছেন ছাত্রলীগ নেতা আবদুল্লাহ বিন সিয়াম।শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলার আজগানা ইউনিয়নের বংশাই স্কুল অ্যান্ড কলেজ মাঠ থেকে বরযাত্রী নিয়ে বিয়ে করতে হেলিকপ্টারে সপরিবারে কনের বাড়িতে যান তিনি।আবদুল্লাহ বিন সিয়াম মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। তিনি বেলতৈল গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

বরযাত্রী ও স্বজন সূত্রে জানা যায়, বর ও কনে উভয়ের বাড়ি একই উপজেলায় এবং পাশাপাশি গ্রামে। কনের বাড়ি উপজেলার লতিফপুর গ্রামে। কনের বাড়িতেই বিয়ে সম্পন্নের পর বর সিয়াম হেলিকপ্টারে চড়ে নববধূকে নিয়ে বংশাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে বিকেলে অবতরণ করে নিজ বাড়িতে যান। এ সময় আশেপাশে উৎসুক জনতা নবদম্পতি ও হেলিকপ্টার দেখতে ভিড় জমান।

এ বিষয়ে সিয়াম জানান, বিয়েকে স্মরণীয় করে রাখতেই পূর্বপরিকল্পনা ছিল হেলিকপ্টারে চড়ে বিয়ে করার। বাবা-মা, দাদা-দাদিসহ পরিবারের সকলের উদ্যোগে এ আয়োজন করা হয়েছে। নববধূকে হেলিকপ্টারে নিয়ে আসায় নববধূও খুব খুশি বলে জানান তিনি।

লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন রনি বলেন, হেলিকপ্টার নিয়ে বিয়ে করার বিষয়টি গ্রামে প্রথম। স্থানীয়রাও এ বিয়ের অনুষ্ঠান খুব উপভোগ করেছেন।