ঢাকাশনিবার , ১৭ জুন ২০২৩
  • অন্যান্য

সুপারস্টার সালমান খানের সাথে জুটি বাঁধছেন মিয়া খালিফা

অনলাইন ডেস্ক
জুন ১৭, ২০২৩ ১:৩০ অপরাহ্ণ । ৬০ জন
সংগৃহীত:ছবি

‘বিগ বস’ মানেই বলিউড সুপারস্টার সালমান খানের ঘর। বিগত এক দশক ধরে শো’টির প্রধান হিসেবে একটি নামই সবা্র মুখে মুখে। তিনি সালমান খান। তিনিই বিগ বস। তাকে ছাড়া বিগ বস কল্পনাই করা যায় না। তবে এবার ওটিটিতে শুরু হতে যাচ্ছে শো’টির নতুন সিজন। আর একের পর এক চমক থাকছে এবারের মৌসুমে। ভক্ত-অনুরাগীদের তাক লাগিয়ে দিতে কোনোরকম ত্রুটি রাখছেন না নির্মাতারা।

 

সেই প্রস্তুতি আরো এক ধাপ এগিয়ে যাওয়ার পালা। জানা গেছে, এই রিয়্যালিটি শোয়ের নতুন সিজনে প্রতিযোগী হিসেবে দেখা যাবে প্রাক্তন পর্ন তারকা মিয়া খালিফাকে!

 

শোনা যাচ্ছে, এরই মধ্যে এই রিয়ালিটি শোতে অংশগ্রহণের প্রস্তাব দেয়া হয়েছে সাবেক পর্ণ তারকা মিয়া খলিফাকে। শুধু মিয়াই নন, শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকেও এই অনুষ্ঠানে চাইছেন নির্মাতারা। এখনও পর্যন্ত যদিও এই গুঞ্জনের সত্যতা মেলেনি।

 

তবে এই দুই তারকার উপস্থিতি যে শোয়ের জনপ্রিয়তা বাড়িয়ে দেবে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

 

এই প্রথম নয়। অতীতেও প্রাক্তন পর্ন তারকা সানি লিওনকে দেখা গিয়েছিল ‘বিগ বস’-এ। এই অনুষ্ঠানের হাত ধরেই বলিউডে পা রাখেন সানি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

পরবর্তীতে একের পর এক সিনেমায় কাজ করেন তিনি। পর্ন তারকা ড্যানি ডি-এরও এই অনুষ্ঠানে অংশগ্রহণের গুঞ্জন শোনা গেছে। তবে এই বিষয়ে এখনও চূড়ান্ত কিছু জানা যায়নি।

তবে ‘বিগ বস ওটিটি’-র দ্বিতীয় সিজনে মিয়া খলিফার আসার গুঞ্জনে রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে শো’টির ভক্তদের মাঝে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকে জানাচ্ছেন, মিয়া খলিফার উপস্থিতি বিগ বসের জনপ্রিয়তা আরো বাড়াবে। সেই সঙ্গে শো’টির এই সিজন হবে বিগত সময়ের মধ্যে সবচেয়ে সেরা।

২০২১ সাল থেকে শুরু হয়েছে ‘বিগ বস ওটিটি’। এবার ওটিটিতে দ্বিতীয় সিজন আয়োজিত হতে যাচ্ছে। প্রথমবার বিগবস ওটিটি সিজনের সঞ্চালনার দায়িত্বে ছিলেন করণ জোহর। এবার সালমান খান তার নিজের ঘরে ফিরছেন। এবার ওটিটির সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করবেন ভাইজান। এর মাধ্যমে ওটিটি প্লাটফর্মে অভিষেক হতে যাচ্ছে সালমান খানের। ইন্ডিয়া টুডে।