ঢাকাসোমবার , ২৪ জুলাই ২০২৩
  • অন্যান্য

সিনিয়রদের প্রশংসা কুড়িয়েছে বুবলী

বিনোদন ডেস্ক
জুলাই ২৪, ২০২৩ ১২:১৭ অপরাহ্ণ । ১১২ জন
বুবলি

গেল ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে প্রশংসা কুড়িয়েছে চয়নিকা চৌধুরী পরিচালিত ছবি ‘প্রহেলিকা’। এখনো সিনেপ্লেক্সগুলোতে ভালো চলছে মাহফুজ-বুবলী জুটির এই ছবিটি। সম্প্রতি মহাখালীর এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে ছিল ‘প্রহেলিকা’র বিশেষ প্রদর্শনী। যেখানে এই ছবির নির্মাতা কলাকুশলী ছাড়াও উপস্থিত ছিলেন আমন্ত্রিত অতিথিরা। তাদের মধ্যে ছিলেন সুবর্ণা মুস্তাফা, ডলি জহুর, তানিয়া আহমেদ, মোস্তফা সরয়ার ফারুকী, রুনা খান, সুইটি, রোজী সিদ্দিকী, নুসরাত ইমরোজ তিশাসহ অনেক পরিচিত মুখ। ছবিটি দেখে সিনিয়র এ শিল্পীরা ভূয়সী প্রশংসা করেছেন চিত্রনায়িকা বুবলীর। এ নায়িকাকে জড়িয়ে ধরে গুণী অভিনেত্রী ডলি জহুর বলেন, বুবলী খুবই ভালো করেছে এ সিনেমায়। তাকে দেখতে অদ্ভুত সুন্দর লেগেছে! এ তো পুতুলের মতো একটা মেয়ে, এত সুন্দর ভালো অভিনয় করে!

কণ্ঠ, ডেলিভারি- টোটাল বিষয়টাই খুব ভালো লেগেছে। সবাই ওর জন্য দোয়া করবেন। ‘প্রহেলিকা’ সিনেমা নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে কিংবদন্তি অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা বললেন,  এই ছবিতে আমার সবচেয়ে ভালো লেগেছে বুবলীর অভিনয়।

এত ম্যাচিউরড অভিনয় ছিল, মাহফুজ ও নাসিরের সঙ্গে সমানতালে পাল্লা দিয়ে অভিনয় করে গেছে ও। মাঝে মধ্যে মনে হয়েছে ওই ভালো অভিনয় করেছে বেশি। সুবর্ণা আরও বলেন, বাংলাদেশের সিনেমা ধীরে ধীরে ম্যাচিউরড্ হচ্ছে, তার সঙ্গে সঙ্গে দর্শকও ম্যাচিউরড্ হচ্ছে। কারণ এরকম একটি ছবিও দর্শকপ্রিয়তা পাচ্ছে। এটা কম কথা নয়। দারুণ আশার কথা। চয়নিকাকে অভিনন্দন। আর ‘প্রহেলিকা’ চয়নিকার প্রথম ছবির চেয়ে অনেক অনেক ভালো।