ঢাকামঙ্গলবার , ২৭ জুন ২০২৩
  • অন্যান্য

সড়ক দুর্ঘটনার পর কাটা পড়ল কন্নড় অভিনেতার পা!

অনলাইন ডেস্ক
জুন ২৭, ২০২৩ ৩:৫২ অপরাহ্ণ । ৬৫ জন
সংগৃহীত:ছবি

সম্প্রতি ভয়াবহ দুর্ঘটনার শিকার হন জনপ্রিয় কন্নড় অভিনেতা সুরজ কুমার। ব্যাঙ্গালুরুর বেগুরের কাছে মহীশূর-গুন্ডলুপার হাইওয়ে থেকে বাইক নিয়ে যাচ্ছিলেন অভিনেতা। হঠাৎ একটি বড় দুর্ঘটনার সম্মুখীন হন তিনি। তাৎক্ষণিকভাবে তাকে মহীশূরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ভারতের গণমাধ্যমগুলো জানিয়েছে, গত ২৪ জুন ঘটে যাওয়া ওই দুর্ঘটনায় তার ডান পায়ে একটি বড় চোট লেগেছে। যে কারণে, অভিনেতার জীবন বাঁচানোর জন্য, হাঁটুর নিচ থেকে তার পা কেটে ফেলতে হয়েছিল।

 

 

প্রতিবেদন অনুযায়ী, অভিনেতা একটি ট্রাক্টরকে ওভারটেক করার চেষ্টা করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় একটি লরিতে ধাক্কা মারে তার বাইক। বিকেল ৪টায় মহীশূর থেকে উটি যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে।

অনুপ অ্যান্টনি পরিচালিত ভগবান শ্রী কৃষ্ণ পরমাত্মা সিনেমা দিয়ে সুরজ কুমারের অভিষেক হওয়ার কথা ছিল। কন্নড় তারকা দর্শন সিনেমার কাজও শুরু করেছিলেন। যা পরে অজানা কারণে স্থগিত করা হয়। রথম নামে আরও একটি সিনেমায় কাজ করছিলেন অভিনেতা। প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারের সঙ্গে বর্তমানে শিরোনামহীন একটি প্রকল্পে সই করেছিলেন অভিনেতা। তবে সিনেমাটির ভাগ্য আজ সত্যিই অজানা।