ঢাকারবিবার , ২৫ জুন ২০২৩
  • অন্যান্য

শেখ হাসিনাই বাংলাদেশের একমাত্র ভবিষ্যৎ: শাজাহান খান

অনলাইন ডেস্ক
জুন ২৫, ২০২৩ ১১:৫০ পূর্বাহ্ণ । ৫৩ জন
সংগৃহীত:ছবি

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মণ্ডলীর সদস্য, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মাদারীপুর-২ আসনের এমপি শাজাহান খান বলেছেন, আগামী দিনে যারা নির্বাচন করবে তাদের ভিতরে রাষ্ট্রক্ষমতায় রাষ্ট্রপ্রধান হবে এমন কেউ নাই।

খালেদা জিয়া নির্বাচন করতে পারবে না আর তারেক রহমান দেশেই আসতে পারবে না, তার মানে তারা নির্বাচিতও হতে পারবে না। তাহলে তাদের প্রধানমন্ত্রী কে হবে? রাষ্ট্রীয় ক্ষমতা পরিচালনা করবেন সেই লোক কিন্তু তাদের নাই। সুতরাং শেখ হাসিনাই বাংলাদেশের একমাত্র ভবিষ্যৎ। তিনি এই রাষ্ট্রকে পরিচালনা করে সারা বিশ্বে একটি বিস্ময় সৃষ্টি করতে পেরেছেন এবং এদেশকে আরও এগিয়ে নিতে পারবে, অন্য কেউ নিতে পারবে না।

শনিবার (২৪ জুন) বিকেলে মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শাজাহান খান আরও বলেন, দেশ বিভিন্ন দেশ থেকে যখন উন্নত হবে তখন আমরা বলতে পারবো আমাদের স্মার্ট বাংলাদেশ। সুতরাং শেখ হাসিনা শাসন আমলে এই দেশে স্মার্ট করা সম্ভব অন্য কারো সময় সম্ভব হয়নি, আর হবেও না।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক (একাংশ) শাহাবুদ্দিন শাহা মিয়া, যুগ্ম আহবায়ক (একাংশ) ও উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরী, যুগ্ম আহবায়ক ফরিদা হাসান পল্লবী, যুগ্ম আহবায়ক হায়দার গাছী, জেলা পরিষদের সাবেক সদস্য নুর জাহান পারুল, সাবেক খালিয়া চেয়ারম্যান শাহালম মিয়া, উপজেলা যুবলীগের আহবায়ক রেজন মিয়া, রাজৈর পৌরসভা যুবলীগের সহ-সভাপতি এমরানুল হক রাহাত মৌলভীসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মী প্রমুখ।