ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

বিমানবন্দর সড়কে প্রকৌশলীকে চাপা দেওয়া বাসচালক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
এপ্রিল ২০, ২০২৪ ৪:৫১ অপরাহ্ণ । ৯ জন

রাজধানীর বিমানবন্দর সড়কে বেপরোয়া গতির বাসের চাপায় সিভিল এভিয়েশনের প্রকৌশলী মুইদুল ইসলাম নিহত হওয়ার ঘটনায় চালক মো. হাসানকে গ্রেপ্তার করেছে র‍্যাব।আজ শনিবার সকালে বরিশালের হিজলা থেকে চালক হাসানকে গ্রেপ্তার করা হয়। র‍্যাব সদর দপ্তর থেকে পাঠানো এক খুদে বার্তায় এ তথ্য জানানো হয়।

র‍্যাব বলছে, প্রকৌশলী মুইদুলকে চাপা দেওয়ার পর পালিয়ে ঢাকা থেকে বরিশাল যান রাইদা পরিবহন বাসের চালক হাসান। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব–১ ও ৮ যৌথভাবে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে।খুদে বার্তায় বলা হয়েছে, আজ বিকেলে র‍্যাব–১ সদর দপ্তরে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে মুইদুল ইসলামের মোটরসাইকেলকে চাপা দেয় বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাস। পরে বাসটি বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের টিনের নিরাপত্তাবেষ্টনী ভেঙে ভেতরে ঢুকে পড়ে।

এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় মুইদুল ইসলামকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মুইদুল বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (সিভিল এভিয়েশন) জ্যেষ্ঠ উপসহকারী প্রকৌশলী ছিলেন।