ঢাকাসোমবার , ২০ নভেম্বর ২০২৩
  • অন্যান্য

বগুড়ায় ট্রাকে আগুন, ককটেল বিস্ফোরণ

অনলাইন ডেস্ক
নভেম্বর ২০, ২০২৩ ৩:২৫ অপরাহ্ণ । ৪৫ জন

বগুড়ার নন্দীগ্রামে পিকেটাররা রোববার সন্ধ্যার দিকে ইউসুবপুর এলাকায় মহাসড়কে একটি ট্রাকে অগ্নিসংযোগ ও রাতে বাসস্ট্যান্ডের উত্তরপাশে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসেন এ তথ্য দিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সন্ধ্যা সোয়া ৭টার দিকে চালক খালি ট্রাক নন্দীগ্রাম থেকে নাটোরের দিকে যাচ্ছিলেন। তিনি পথিমধ্যে ইউসুবপুর এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে পৌঁছলে মোটরসাইকেলে আসা ৬-৭ জন দুর্বৃত্ত ট্রাক লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এর পর ট্রাক থামিয়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। চালক ও হেলপার আগুন নিভানোর চেষ্টা করেন।

খবর পেয়ে নন্দীগ্রাম থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিভিয়ে ফেলেন। এ ছাড়া পিকেটাররা রাত সোয়া ৮টার দিকে নন্দীগ্রাম বাসস্ট্যান্ডের উত্তর পাশে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে ককটেল বিস্ফোরণ ঘটনায়। বিকট শব্দে ককটেল বিস্ফোরণ হলে এলাকার জনগণের মাঝে আতঙ্ক দেখা যায়।

নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসেন জানান, দুর্বৃত্তরা ট্রাকে আগুন দেয়। সংবাদ পেয়ে আগুন নিভিয়ে ফেলা হয়েছে। এছাড়া বাসস্ট্যান্ড এলাকায় ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়।

তিনি আরও জানান, এসব অপরাধে জড়িতদের শনাক্ত করার কাজ চলছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।