ঢাকাশনিবার , ২১ অক্টোবর ২০২৩
  • অন্যান্য

বগুড়ায় ২৪ ঘণ্টার মধ্যে তাসলিমা হত্যা ঘটনায় একজন  গ্রেফতার

স্টাফ রিপোর্টার
অক্টোবর ২১, ২০২৩ ৭:১২ অপরাহ্ণ । ১০০ জন

শুভজিৎ সরকার:

বগুড়া শহরের নিশিন্দারা এলাকার একটি বাড়িতে দুর্বৃত্তরা ঢুকে গৃহবধূ তাসলিমা আকতারকে (২৩) মাথায় হাতুড়ি আঘাতে  হত্যা করে । তবে পুলিশ নিহতের শিশুসন্তানের বর্ণনা শুনে এবং সিটি ফুটেজ দেখে শাকিব (২৩) নামে একজনকে আটক করেছে।

এ বিষয়ে শনিবার (২১-১০-২০২৩) দুপুরে এক সংবাদ সম্মেলনে বগুড়ার পুলিশ সুপার  সুদীপ কুমার চক্রবর্তী জানান, প্রত্যক্ষদর্শী নিহতের  সন্তানের সঙ্গে কথা বললে জানতে পারেন, নানাবাড়ি থেকে আসা এক মামা তার মাকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করেছে। এর আগে মা ও মামা সোফায় বসে গল্প ও নাশতা করেছিল। মামা ইজিবাইক নিয়ে বাড়িতে এসেছিল।

পুলিশ পরে আশপাশের সিসিটিভি ফুটেজ যাচাই করলে দেখা যায়, বৃহস্পতিবার সকাল ১০টা ১১ মিনিটের দিকে এক যুবক বাড়িতে ঢোকে। সে তার ওই ইজিবাইকটি বাড়ির সামনে রাখে।

ওই যুবক ঘণ্টা দেড়েক বাড়িতে অবস্থান করে। শিশুর দেওয়া ক্লু ও সিসিটিভি ফুটেজ দেখে বগুড়া জেলা পুলিশ এবং ডিপির যৌথ অভিযানে  বৃহস্পতিবার রাতেই বগুড়া সদরের রাজাপুর (১৯নং ওয়ার্ড) থেকে আনিসার রহমানের ছেলে ইজিবাইক চালক শাকিবকে(২৩) আটক করেন পুলিশ।

এ সময় তার কাছ থেকে চুরি হওয়া একটি ল্যাপটপ,একটি মোবাইল ফোন এবং হত্যা কাজে ব্যবহৃত একটি ইজিবাইকসহ ঘটনা স্থল থেকে একটি লোহার হাতুড়ি  উদ্ধার করেন।

পুলিশ সুপার আরও বলেন, শুক্রবার শাকিবকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, বিদেশ যাওয়ার জন্য চাচাতো বোন তাসলিমার কাছে থেকে ১০ হাজার টাকা ধার নেয়। বার বার টাকা চাওয়ায় সে ক্ষিপ্ত হয়ে মাথায় হাতুড়ির আঘাতে হত্যা করে। এ ছাড়াও সে নিহতের শিশুকে মারধর ও ভয় দেখিয়ে ঘরে আটকে রাখে।

আজ দুপুরে পুলিশ গ্রেফতারকৃত আসামির শাস্তি নিশ্চিত করতে আদালতে হস্তান্তরন করেন এবং নিহতের পরিবার যাতে সঠিক বিচার পায় সেই লক্ষ্যে পুলিশ স্বারবিক সহযোগিতা করবেন বলে জানান।