ঢাকাবৃহস্পতিবার , ১৬ নভেম্বর ২০২৩
  • অন্যান্য

বগুড়ায় পুলিশ সুপারের বাংলো এবং কার্যালয়ে ককটেল বিস্ফোরণ এবং কন্টেইনারবাহী লড়িতে আগুন

অনলাইন ডেস্ক
নভেম্বর ১৬, ২০২৩ ২:১৪ অপরাহ্ণ । ৩৫ জন

বগুড়ায় পুলিশ সুপারের বাংলো এবং কার্যালয়ে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বুধবার রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে৷ এতে কোন হতাহত হয়নি। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ।

পুলিশের এই কর্মকর্তা জানান, মোটরসাইকেলযোগে দুর্বৃত্তরা পুলিশ সুপারের কার্যালয়ের এবং বাংলোর গেইটে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।  তিনি আরও জানান,  জড়িতদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

অন্যদিকে, বগুড়ায় কন্টেইনারবাহী লড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ৮টার দিকে শহরের তালতলা উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। লড়িটি আবুল খায়ের গ্রুপের। পরে পুলিশ ও স্থানীয়দের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

লড়ির চালক বদি আলম বলেন, চট্রগ্রাম থেকে খালি লড়ি  নিয়ে রংপুরের দিকে যাচ্ছিলাম। পথিমধ্যে তালতলা এলাকায় পৌঁছালে দেড় শতাধিক দুর্বৃত্তরা প্রথমে ইট পাটকেল নিক্ষেপ করে। পরে লড়ি থামালে তারা মশাল দিয়ে আগুন লাগিয়ে দেয়।

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত)  আব্দুর রশিদ বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় ও পুলিশ সদস্যরা মিলে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।