ঢাকাবৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩
  • অন্যান্য

বগুড়ায় পরকীয়া প্রেমে প্রাণ গেলো আনসার নারী সদস্যের, প্রেমিক গ্রেফতার

স্টাফ রিপোর্টার
অক্টোবর ২৬, ২০২৩ ৭:২৩ অপরাহ্ণ । ৪০ জন

স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জ পৌরসভার বানাইল এলাকার আশা দেবী মোহন্ত (৩২) নামে এক আনসার সদস্যকে হত্যা করে । হত্যার ঘটনায় জড়িত সন্দেহ নয়ন ইসলাম  (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ওই যুবক বানাইল পূর্ব পাড়ার রমজান আলীর ছেলে। গত সোবার রাতে নিহত আশা দেবীর নিজ ঘরে দুর্বৃত্তরা ঢুকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরুদ্ধে হত্যা করে।

বৃহস্পতিবার দুপুরে বগুড়ার পুলিশ সুপার  সুদীপ কুমার চক্রবর্তী তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, অভিযুক্ত নয়ন ইসলাম নিহত আশা দেবীর পূর্ব পরিচিত ছিলেন, আশা দেবী এবং অভিযুক্ত নয়ন প্রতিবেশী। প্রতিবেশী হওয়ার সুবাদে আশা দেবীর সঙ্গে অভিযুক্ত নয়নের মাঝেমধ্যেই দেখা সাক্ষাৎ ও কথাবার্তা হতো। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এভাবে চলাকালে তাদের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক হয়।  তাদের মধ্যে গত ৯মাস যাবত প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু গত তিন মাস আগে নয়ন ইসলাম অন্য এক নারীকে বিয়ে করেন। তারপর থেকে আশা দেবীর সঙ্গে আসামি নয়ন মেলামেশা করা বন্ধ করে দেয় এটি নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য ও দ্বন্দ্ব তৈরি হয়। তখন অভিযুক্ত নয়ন আশা দেবীকে হত্যার পরিকল্পনা করে।

হত্যার  আগে অভিযুক্ত নয়ন আশা দেবীকে ফুসলিয়ে তার সাথে অন্তরঙ্গ সম্পর্ক করে। পরে কৌশলে আশা দেবীর দুই হাত পিছন দিক মুঠি করে ধরে মোবাইল চার্জারের ক্যাবল দিয়ে বাধে এবং মুখের মধ্যে কাপুড় দিয়ে পাশে থাকা ওড়না গলা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তার মরদেহ সোফার পাশে ফেলে রেখে অভিযুক্ত নয়ন বাড়ির পেছনের প্রাচীর টপকে পালিয়ে যায়।

মূলত পরকীয়া প্রেমের ইতি টানতেই আশা দেবীকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ঠান্ডা মাথায় নয়ন ইসলাম গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নয়ন ইসলাম এসব জানায় এবং আদালতে হত্যাকাণ্ডের দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে।

আশা দেবী বানাইল এলাকার ভজন কুমার মোহন্তের স্ত্রী। সোমবার রাত ১২টার দিকে শিবগঞ্জ পৌর এলাকার বানাইল নিজ ঘরের খাটের উপর তার মরদেহ পড়ে থাকতে দেখেন স্বজনেরা। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।