ঢাকাশনিবার , ২১ অক্টোবর ২০২৩
  • অন্যান্য

“নিউ জেনুইন” কোচিং সেন্টারের এসএসসি প্রস্তুতি ক্লাসের উদ্বোধন

স্টাফ রিপোর্টার
অক্টোবর ২১, ২০২৩ ১১:৫৬ অপরাহ্ণ । ১৩৮ জন

স্টাফ রিপোর্টার:

শনিবার সকালে বগুড়া শহরের জলেশ্বরিতলায় এসএসসি পরীক্ষার্থীদের স্বপ্ন পূরণ এবং শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার লক্ষ্যে নিউ জেনুইন কোচিং সেন্টার প্রস্তুতি ক্লাস উদ্বোধন করা হয়েছে। সেই সাথে প্রতিষ্ঠানটির সফলতার ২৩ বছর পেরিয়ে ২৪ বছরের পদার্পণের  দিনটি উৎসব মুখর পরিবেশে পালিত হয়েছে।

বগুড়া প্রি ক্যাডেট হাই স্কুলের সভাপতি মো: এডোনিস বাবু তালুকদার  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্লাসের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,ইন্ডিপেন্ডন্ট মডেল স্কুল এন্ড কলেজের ব্যবস্থাপনা পরিচালক আনিসুর রহমান আনিস, সরকারি শাহ সুলতান কলেজ সহকারী অধ্যাপক ইমদাদুল হক ইমদাদ, ভাই বোন কোচিং সেন্টারের উপদেষ্টা আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক।

উদ্বোধনী অনুষ্ঠানে বরেণ্য অতিথি হিসাবে ছিলেন,বগুড়া আদর্শ স্কুল এন্ড কলেজ সহকারি প্রধান শিক্ষক মোহাম্মদ বেলাল হোসেন, সহ: শিক্ষক, মোছা: ববি আক্তার, গনকপাড়া ডিগ্রি কলেজের অধ্যাপক কথা সাহিতিক অনন্য রফিক এবং টিপু মাষ্টার।

স্বাগত বক্তব্য রাখেন নিউ জেনুইন  কোচিং সেন্টারের পরিচালক মো: হেলালুল করিম হেলাল। এর আগে নিউ জেনুইন কোচিং সেন্টারে সকল ছাত্র-ছাত্রী এবং অতিথিদের রজনীগন্ধার স্টিক দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

নিউ জেনুইন কোচিং সেন্টারের পরিচালক মো: হেলালুল করিম হেলাল,বলেন, দেশের মানুষকে নিরক্ষর মুক্ত এবং শিক্ষার আলো সঠিক নিয়মে সবার মাঝে ছড়িয়ে দিতে আগামী ২০২৪ সালে আমাদের নেওয়া উদ্যোগ গুলো হলো নার্সরী থেকে চতুর্থ শ্রেণি পর্যন্ত পড়ানো হবে। পাশা পাশি নবম শ্রেণি একাডেমিক কোচিং এবং ১০ শ্রেণি প্রস্তুতি কোচিং করানো হবে।