ঢাকাবুধবার , ৭ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

‘চুরি নয়, ধর্ষণের উদ্দেশ্যে সিঁধ কাটা হয়’

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৬:৪১ অপরাহ্ণ । ৪৪ জন

নোয়াখালীর সুবর্ণচরে চুরি নয়, মা-মেয়েকে ধর্ষণের উদ্দেশ্যে সিঁধ কেটে আসামিরা ঘরে ঢোকে বলে জানিয়েছেন নোয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান। আজ বুধবার বেলা ১১টায় নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এই তথ্য জানান।

মোহাম্মদ আসাদুজ্জামান জানান, নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নে সিঁধ কেটে ঘরে ডুকে মা-মেয়েকে ধর্ষণের ঘটনায় মেহেরাজ (৪৮) নামের আরও এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে মামলার প্রধান আসামি ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি আবুল খায়ের মুন্সি মেম্বারকে গ্রেপ্তার করা হয়। এ মামলায় এখনো পলাতক রয়েছে হারুন ওরফে গরু হারুন।

পুলিশ সুপার বলেন, দীর্ঘদিন ধরে মুন্সি মেম্বার ওই নারীকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু ওই নারী রাজি না হওয়ায় মুন্সি মেম্বার ক্ষিপ্ত হন। কিছু দিন আগে ওই নারীর স্বামী গরু বিক্রি করেন। গরু বিক্রির টাকার লোভ দেখিয়ে মেহেরাজ ও হারুনকে ওই গৃহবধূর ঘরে প্রবেশের জন্য রাজি করান মুন্সি মেম্বার। যদিও তাদের উদ্দেশ্য ছিল গৃহবধূকে ধর্ষণ করা। পরিকল্পনা অনুযায়ী সোমবার রাত ২টার দিকে সিঁধ কেটে ওই নারীর ঘরে প্রবেশ করে তারা। এ সময় মুন্সি ও হারুন গৃহবধূর হাত-পা ও মুখ বেঁধে ধর্ষণ করে। একই সময় পাশের কক্ষে থাকা গৃহবধূর পঞ্চম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে ধর্ষণ করে মেহেরাজ। পরে তারা ঘটনাটি চুরি বলে চালিয়ে দিতে ঘর থেকে টাকা ও স্বর্ণ লুট করে নিয়ে যায়। কিন্তু গৃহবধূ ও তার মেয়ে মুন্সি ও হারুনকে চিনে পেলেন।

পুলিশ সুপার আরও জানান, সিঁধ কাটায় ব্যবহৃত কোদাল, একটি দা, মুন্সি মেম্বারের মানকি টুপি ও প্যান্ট জব্দ করা হয়েছে।