ঢাকাবুধবার , ৪ অক্টোবর ২০২৩
  • অন্যান্য

কিশোরগঞ্জে বোন ও বন্ধুর বিয়ে ভেঙ্গে দেয়ার আক্রোশে বন্ধুকে হত্যা

স্টাফ রিপোর্টার
অক্টোবর ৪, ২০২৩ ১২:৫৬ অপরাহ্ণ । ৭৮ জন

নীলফামারীর কিশোরঞ্জে ক্লু-লেস একটি হত্যাকান্ডের রহস্য উদঘাটনসহ হত্যাকান্ডে জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে নীলফামারী পুলিশ সুপার কার্যালয়ে জেলা পুলিশ আয়োজিত সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মো. গোলাম সবুর।

পুলিশ সুপার জানান, চলতি বছরের ২৭ আগস্ট জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলী ইউনিয়নের উত্তর দুরাকুটির ধাইজান নদীর পাড়ে বালুর গর্তে একটি অজ্ঞাত নামা একটি ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহের পরিচয়  সনাক্ত না হওয়ায় পরবর্তীতে র্দীঘ অনুসন্ধান চালিয়ে মরদেহের পরিচয় ও ঘটনার রহস্য উদঘাটন করে কিশোরগঞ্জ থানা পুলিশ।

মরদেহটি উত্তর দুরাকুটি বাসুপাড়া গ্রামের একরামুল হকের ছেলে মশিউর রহমান ওরফে মোর্শেদুল এর। সে গত ২৪ আগস্ট রাতে বাড়ি থেকে বের হয়ে নিঁখোজ হয়। এঘটনায় পুলিশ বাদী হয়ে কিশোরগঞ্জ থানায় ২৮ আগস্ট  একটি হত্যা মামলা দায়ের করেন।

এরপর বিভিন্ন বিষয়ে পর্যবেক্ষণ এবং নিহতের পরিবারের দেয়া তথ্যের ভিত্তিতে মোর্শেদুলকে পরিকল্পতি ভাবে হত্যা করে লাশ গুমের চেষ্টার বিষয়টি স্পস্ট হওয়ায় হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে নামে পুলিশ। এক পর্যায়ে  নীলফামারী জেলা ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কিশোরগঞ্জ উপজেলার বাসোপাড়া এলাকার সাইফুল ইসলামের ছেলে ইব্রাহিম