ঢাকামঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩
  • অন্যান্য

কথা-কাটাকাটির জেরে ইবি ব্যাংক কর্মকর্তার গলায় ছুরিকাঘাত

ইবি প্রতিনিধি:
আগস্ট ১৫, ২০২৩ ২:৫০ অপরাহ্ণ । ৮৫ জন

 ইসালমী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ব্যাংক কর্মকর্তা মইনুল হাসানের গলায় ছুরিকাঘাত করার অভিযোগ উঠেছে শামিমা খাতুন (৩৬) নামে এক মহিলার বিরুদ্ধে । সোমবার (১৪ আগস্ট) বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, শামিমা ভেড়ামারা মধ্যবাজার এলাকার আবু বকরের মেয়ে। ভুক্তভোগী মইনুল হোসেন কুষ্টিয়া বড় আইলছাড়া দক্ষিণ পাড়ার আজাহার আলীর ছেলে। মইনুল হোসেন বিশ্ববিদ্যালয় অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার পদে কর্মকর্ত আছেন।
শামিমার দাবি, ২০২১ সালের ৪ এপ্রিল ভালোবেসে ওই ব্যাংক কর্মকর্তাকে বিয়ে করে। কিন্তু ব্যাংক কর্মকর্তা মইনুল হোসেন তাকে স্ত্রী হিসেবে স্বীকার করেনা এবং দীর্ঘদিন ধরে তাকে অবহেলা করে আসছে। যার ফলে তার সাথে ব্যাংক কর্মকর্তার দ্বন্দ্ব চলছিলো। এ দ্বন্দ্বের জের ধরে সোমবার (১৫ আগস্ট) বিকাল সাড়ে ৪ টার দিকে ব্যাংক কর্মকর্তার কথা-কাটাকাটি শুরু হয়। কথা-কাটাকাটির একপর্যায়ে ধস্তাধস্তি শুরু হলে তার গলায় ছুরি ধরে ব্যাংক কর্মকর্তা। নিজের আত্মরক্ষা করতে গিয়ে উল্টো ছুরি লাগে ব্যাংক কর্মকর্তার গলায়। এসময় তার হাত কেটে যায়।
ছুরিকাঘাতে মইনুল হোসেন গুরুতর আহত হলে বিশ্ববিদ্যালয় মেডিকেলে নিয়ে যাওয়া হয়। মেডিকেলে দায়িত্বরত নার্স মমতাজ আক্তার বলেন, ব্যাংক কর্মকর্তাকে মেডিকেলে নিয়ে আসা হয়।আমরা তার গলা ব্যান্ডেজ করে দেই। তার অবস্থা আশংকাজনক হলে তাকে কুষ্টিয়া সরকারি হাসপাতালে রেফার করা হয়।
পরে এ্যাম্বুলেন্সে করে তাকে কুষ্টিয়া সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ্যাম্বুলেন্স চালক বদরুল ইসলাম জানান, তাকে কুষ্টিয়া সরকারি হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার অবস্থা খুবই আশংকাজনক।
এ বিষয়ে ব্যাংক ম্যানেজার হাসিবুজ্জামান হাসিব বলেন, মামলার প্রক্রিয়া চলমান। ব্যাংক কর্মকর্তার স্ত্রী আসলে থানায় মামলা করা হবে।
এ বিষয়ে ইবি থানার ওসি আননুর জায়েদ বিপ্লব বলেন, ঘটনাটি শুনে আমরা সাথে সাথেই ঘটনাস্থলে যাই এবং মহিলাকে আটক করি। এ বিষয়ে কোন অভিযোগ বা মামলা হলে আমরা আইনগত ব্যবস্থা নিবো।