ঢাকাবুধবার , ৯ আগস্ট ২০২৩
  • অন্যান্য

ইবির ল’ ল্যান্ড বিভাগের শিক্ষার্থীর আত্মহত্যা, ক্যাম্পাসে শোক

ইবি প্রতিনিধি:
আগস্ট ৯, ২০২৩ ১০:৪৫ পূর্বাহ্ণ । ৭৪ জন
শিক্ষার্থী নওরীন নুসরাত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নওরীন নুসরাত আত্মহত্যা করেছে। আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন বিভাগের সভাপতি সাহিদা আখতার।
মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে আশুলিয়ার পলাশবাড়ী নামাবাজারের পাশে বিজয়নগর রোডে আব্দুর রহিমের মালিকানাধীন বাড়িতে এ ঘটনা ঘটে। এই ঘটনায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শোক নেমে এসেছে।
নিহত নওরিন নুসরাত টাঙ্গাইল জেলার ইসলামবাগ গ্রামের খন্দকার নজরুল ইসলামের মেয়ে। তার স্বামী ইব্রাহিম খলিল চাঁদপুর জেলার মতলব উত্তর থানার কলা কান্দা গ্রামের মৃত জহিরুল আলমের ছেলে। সে ভলভো ব্যাটারি কোম্পানিতে কাজ করে। এ ঘটনায় নিহতের স্বামী ইব্রাহিম খলিলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।
বিভাগের সভাপতি সাহিদা আখতার বলেন, গত জুলাই মাসের ২১ তারিখে তাদের বিয়ে হয়। এরপর ঢাকায় স্বামীর সাথে অবস্থান করেন। সেখানে দুই দিন ধরে স্বামীর সাথে মনোমালিন্য হয়। এর জের ধরে সে আত্মহত্যা করেছে। বিষয়টি নিয়ে আমরা মর্মাহত ও বাকরূদ্ধ।
এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জি এম আসলামুজ্জামান বলেন, নিহতের মরদেহে উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। পরিবারের কারো অভিযোগ নেই। কী কারণে মৃত্যু হয়েছে তাও স্পষ্ট নয়।