ঢাকাবৃহস্পতিবার , ১০ আগস্ট ২০২৩
  • অন্যান্য

আমেরিকা থেকে দেশে ফিরেছেন ঢালিউড কিং শাকিব খান

বিনোদন ডেস্ক
আগস্ট ১০, ২০২৩ ১:৫৮ অপরাহ্ণ । ১১৬ জন
শাকিব খান আজ সকাল ৯ টায় একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন

আমেরিকা থেকে দেশে ফিরেছেন ঢালিউড কিং শাকিব খান। আজ সকাল ৯ টায় একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। এক মাসের বেশি সময় তিনি আমেরিকায় অবস্থান করেন। সেখানে সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানসহ তার সঙ্গে যোগ দেন। সন্তানসহ শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের ঘোরাঘুরির কিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ৭ই জুলাই আমেরিকায় মুক্তি পায় শাকিব খান অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। সেখানেও হলিউডের সিনেমার সঙ্গে পাল্লা দিয়ে দর্শক টেনেছে সিনেমাটি। প্রিয়তমার মুক্তি উপলক্ষে আমেরিকায় যান শাকিব। সেখানে দর্শকদের সঙ্গে হলে বসে ছবি উপভোগ করেন এ ঢালিউড কিং। একই সঙ্গে দর্শকদের ভালোবাসা ও উচ্ছ্বাস কাছ থেকে দেখে নিজেও আবেগাপ্লুত হোন।

সে সময় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি লেখেন, উত্তর আমেরিকার বক্স অফিসে তৃতীয় সর্বোচ্চ আয়কারী সিনেমা ‘প্রিয়তমা’, এমনটিই বলছে স্বপ্ন স্কয়ারক্রো।

খবরটি জানাতে পেরে খুবই আনন্দিত। যুক্তরাষ্ট্র ও কানাডার পরিবেশকরা জানিয়েছেন, সিনেমাটি আমেরিকার জ্যামাইকা মাল্টিপ্লেক্সে একক সিনেমা হলে সবচেয়ে বেশি আয়কারী বাংলাদেশি সিনেমা।

যুক্তরাষ্ট্র ও কানাডার দর্শকদের ধন্যবাদ জানিয়ে তিনি আরও লেখেন, এই সময়ে আপনাদের প্রতি আমার ভালোবাসা ও কৃতজ্ঞতা বোধ চোখে জল এনে দিয়েছে।
‘প্রিয়তমা’য় শাকিবের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেন কলকাতার চিত্রনায়িকা ইধিকা পাল।