ঢাকারবিবার , ২ এপ্রিল ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

হিরো আলমের ইউটিউব চ্যানেল হ্যাক করার চেষ্টা, ডিবি অফিসে অভিযোগ

অনলাইন ডেস্ক
এপ্রিল ২, ২০২৩ ৩:২১ অপরাহ্ণ । ৪৭ জন
ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম

বর্তমানে সময়ে বাংলাদেশে আলোচিত এক নাম হিরো আলম। যিনি অভিনয় করেন, কৌতুক করেন, আবার সংসদ নির্বাচনেও অংশ নেন। রাজনীতির বিষয়ে রাখেন বক্তব্য। যা নিয়ে দেশে বির্তক সৃষ্টি হয়।

এদিকে দুবাইয়েল স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান সম্পর্কে যতটুকু জানেন তা গোয়েন্দা পুলিশকে (ডিবি) জানিয়েছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর ও ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

গতকাল শনিবার দুপুরে ব্যক্তিগত কাজে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে এসে ডিবিপ্রধান হারুন অর রশীদের সঙ্গে দেখা করেন হিরো আলম। পরে ফেরার সময় ডিবি গেটে গণমাধ্যমের সঙ্গে এ কথা বলেন।

হিরো আলম বলেন, ‘আরাভ সম্পর্কে আমি যতটুকু জানি তা সবই গোয়েন্দা পুলিশকে জানিয়েছি। আমাকে কীভাবে দাওয়াত করা হয়েছে, কে কে ছিলেন, সেখানে কি হয়েছিল। তদন্তের প্রয়োজনে যদি কখনো ডাকা হয় তাহলে আমি এসে আবারও সার্বিক বিষয়ে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করব।’

হিরো আলম বলেন, ‘বেশ কিছুদিন ধরেই তার ইউটিউব চ্যানেল হ্যাক করার চেষ্টা চলছিল। কারা করেছেন সেই সন্দেহভাজন কয়েকজনের নাম লিখে একটি অভিযোগ দেওয়া হবে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে গোয়েন্দা পুলিশ।’

পুলিশ কর্মকর্তা হত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খান দুবাইতে গড়েছিলেন স্বর্ণের দোকান। সেই দোকান উদ্বোধন করতে বাংলাদেশ থেকে ছুটে যান ক্রিকেটার সাকিব আল হাসান, হিরো আলমসহ অনেকেই।

গত ১৬ মার্চ ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের জানিয়েছিলেন, তদন্তের স্বার্থে সাকিব আল হাসান ও হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।