ঢাকারবিবার , ১৪ মে ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

হঠাৎ কেনো কান্না করলেন চিত্রনায়িকা শবনম বুবলী

অনলাইন ডেস্ক
মে ১৪, ২০২৩ ১১:৩১ পূর্বাহ্ণ । ৪২ জন
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। শাকিব খানের সঙ্গে প্রেমের পর বিয়ে করেন এ নায়িকা। সম্প্রতি গণমাধ্যমে শাকিব খান দুজনের সম্পর্কের টানাপোড়েন নিয়ে কথা বলেছেন। ইঙ্গিত দিয়েছেন বিচ্ছেদের পথে হাঁটার। এর পাল্টা জবাবও দিয়েছেন বুবলী। এর পর থেকে সবকিছু থেকে বুবলী গা ঢাকা দিয়েছিলেন। তবে গতকাল মা দিবসের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন এ অভিনেত্রী। সেখানে বক্তব্য দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন চিত্রনায়িকা বুবলী।

চিত্রনায়িকা বলেন, গত আট বছর ধরে চলচ্চিত্রে কাজ করার সুযোগ হয়েছে। অল্পদিনের ক্যারিয়ারে দর্শকদের ভালোবাসায় বেশ কিছু পুরস্কার আমার ঝুলিতে যোগ হয়েছে। কিন্তু আজকের সময়টা আমার কাছে অন্যরকম।

এ ধরনের চমৎকার আয়োজন করার জন্য আয়োজকদের অসংখ্যা ধন্যবাদ। অনুষ্ঠানে উপস্থিত হয়ে মায়েদের সম্মানিত করেছেন জীবন্ত কিংবদন্তি রুনা ম্যাম। তাকেও অসংখ্য ধন্যবাদ।

এ সময় মায়ের স্মৃতিচারণ করতে গিয়ে বুবলী বলেন, আমার মাকে নিয়ে বলতে গেলে, আমি প্রচুর ইমোশনাল হয়ে যাই। কোনো দিন বলা হয়নি, প্রথমেই বলি— মা তোমাকে অনেক ভালোবাসি। এ কথা বলার পর কান্নায় ভেঙে পড়েন চিত্রনায়িকা বুবলী।

কিছুক্ষণ কান্নার পর বুবলী বলেন, আমার জীবনের সব থেকে বড় পাওয়া যে, মা বেঁচে থাকাবস্থায় আমি আমার মাকে সম্মানিত করতে পেরেছি। বর্তমানে আমার মা অনেক অসুস্থ। উনি আমার অক্সিজেন। আমি কখনো ভাবতে পারি না, আমি থাকাবস্থায় আমার মা নেই। কখনো চিন্তা এলে আমি প্রচণ্ড ইমোশনাল হয়ে যাই।

তিনি আরও বলেন, আমরা হয়তো কাজ করি, ব্যস্ত থাকি। মায়ের জন্য সময় বের করতে পারি না। খোঁজও নিতে পারি না, মা তুমি কেমন আছ?

মায়ের অবদান তুলে ধরে বুবলী বলেন, আমার এ সফলতার পেছনে বড় অবদান আমার মায়ের। এখনো কাজ করছি। এখনো আমার পাশে থাকে আমার মা। শুধু তাই নয়, আমিও একজন মা। আমার ছেলে আছে। তাকেও দেখভাল করে আমার মা। যেন আমার কাজে সহযোগিতা হয়।