ঢাকাবুধবার , ৩ মে ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

স্কুলছাত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে নৃসংশভাবে হত্যা

অনলাইন ডেস্ক
মে ৩, ২০২৩ ১০:১৫ পূর্বাহ্ণ । ৮১ জন
ছবি: সংগৃহীত

নেত্রকোনার বারহাট্টায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে মুক্তি রানী বর্মণ (১৬) নামে এক স্কুলছাত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে নৃসংশভাবে হত্যা করেছে এক বখাটে যুবক।

এই ঘটনাটি মঙ্গলবার (২ মে) বিকালে উপজেলার বাউসী ইউনিয়নের প্রেমনগর ছালিপুরা গ্রামে ঘটে।
নিহত মুক্তি রানী বর্মণ প্রেমনগর-ছালিপুরা গ্রামের নিখিল কর্মকারের মেয়ে ও প্রেমনগর-ছালিপুরা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। অভিযুক্ত কাউছার একই গ্রামের সামছু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ছাত্রী স্কুলে যাতায়াতের সময় একই গ্রামের সামছু মিয়ার ছেলে কাউসার মিয়া প্রায়ই উত্ত্যক্ত করত।
মঙ্গলবার (২ মে) দুপুর ২টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে কাউসার মিয়া কয়েকজন সহযোগী নিয়ে তার পথরোধ করেন।
একপর্যায়ে কাউসার ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করলে রক্তাক্ত জখম হন মুক্তি রানী। এসময় তার সহপাঠীরা ভয় পেয়ে চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে এসে মুক্তিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বারহাট্টা হাসপাতালে
নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে রেফার্ড করেন। সেখান থেকে মমেক হাসপাতালে নেয়ার পথে ওই স্কুল শিক্ষার্থী মারা যান।
বারহাট্টা থানার ওসি খোকন কুমার সাহা বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত আছে।