ঢাকামঙ্গলবার , ৩ অক্টোবর ২০২৩
  • অন্যান্য

সেলিব্রেটি ক্রিকেট লিগ নিয়ে যা বললেন দীঘি

বিনোদন ডেস্ক
অক্টোবর ৩, ২০২৩ ১:২২ অপরাহ্ণ । ২৭ জন

সিসিএল নিয়ে কড়া সমালোচনা করেছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। এ নিয়ে অভিযোগও করেন তিনি। যদিও একটি দলের হয়ে সিসিএলের অংশ ছিলেন তিনি।

রোববার (১ অক্টোবর) রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার মুক্তি উপলক্ষে এক অনুষ্ঠানে সিসিএল নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন দীঘি।

দীঘি বলেন, সিসিএলে সিনেমার আর্টিস্ট কয়জন আছে, আমাদের বড়পর্দার আর্টিস্ট কয়জন ছিল? সেলিব্রেটি ক্রিকেট লিগ হওয়া উচিত ছিল সেলিব্রেটিদের নিয়েই। আমি যাকে দেখব, তাকেই যেন চিনতে পারি! এখানে যদি ডিওপি, এডিটর, এডি- এরা যদি ঢুকে পড়ে তাহলে তাদের খেলা কেনই বা দেখবে মানুষ?

চিত্রনায়িকা দীঘি বলেন, সিসিএলে বড়পর্দার অভিনয় শিল্পীদের সংখ্যা কম ছিল। সিসিএলে দেখেছি ছোটপর্দার অনেক মানুষ। ছোটপর্দার মানুষ থাকা কোনো খারাপ না, তারাও সেলিব্রেটি; কিন্তু বড়পর্দা থেকে মানুষ না নেওয়াটা খারাপ। বড়পর্দার মানুষ টিমে থাকলে তাকে বসিয়ে রেখে অন্য মানুষকে খেলানোটা খারাপ।

দীঘি আরও বলেন, সামনে এ রকম টুর্নামেন্ট হলে আয়োজকদের আরও বেশি দায়িত্বশীল হওয়া উচিত। পুলিশ প্রটেকশান রাখা উচিত এবং সেলিব্রেটি ক্রিকেট লিগ বলতে আমরা যেটা বুঝি, সামনে টুর্নামেন্ট হলে আমি সেখানে আরও বেশি সেলিব্রেটি মুখ দেখতে চাই। কারণ আমার বাবা প্রথমদিন খেলা দেখতে গিয়ে বলেছেন, এটা কোনোভাবেই সেলিব্রেটি ক্রিকেট লিগ হতে পারে না।

মারামারির ঘটনার জেরে সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল) সাময়িক স্থগিতের ঘোষণা দিয়েছে আয়োজক কর্তৃপক্ষ। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতের এ ঘটনা নিয়ে সমালোচনার শেষ নেই। নেটিজেনদের হাস্যরসের খোরাকও জুগিয়েছে; যা শোবিজ অঙ্গনের তারকাদের জন্য বিব্রতকর বলে মন্তব্য করছেন অনেক তারকা।