ঢাকাশনিবার , ৬ মে ২০২৩
  • অন্যান্য

সুন্দরবন কু‌রিয়ার সা‌র্ভিস থে‌কে ৫০ হাজার ইয়াবা উদ্ধার

অনলাইন ডেস্ক
মে ৬, ২০২৩ ১১:২৭ পূর্বাহ্ণ । ৬৩ জন
ছবি: সংগৃহীত

রাজধানীর মতিঝিল এলাকার সুন্দরবন কু‌রিয়ার সা‌র্ভিস থে‌কে ৫০ হাজার ইয়াবাসহ একজন মাদক কারবা‌রি‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএন‌সি)। আটককৃতের নাম- সাইফুল ইসলাম (৩৯)।

শুক্রবার রা‌তে মতিঝিলের দিলকুশা বাণিজ্যিক এলাকার সুন্দরবন কুরিয়ার সার্ভিসের নিচতলা এই অ‌ভিযান চালায় ডিএন‌সির ফ‌রিদপুর জেলা কার্যালয়। এ সময় একটি বস্তার ভিতর ব্যাগের মাঝ খানে বিশেষ ভাবে লুকায়িত অবস্থায় স্বচ্ছ পলিথিনের বড় প্যাকেটের মধ্যে ২৫০টি ইয়াবার প‌্যা‌কেট উদ্ধার করা হয়। প্রদি‌টি প‌্যা‌কে‌টে ২০০ পিস ক‌রে ইয়াবা ছিল।

ঘটনাস্থ‌লে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যাল‌য়ে ‌অতিরিক্ত প‌রিচালক জাফরুল্লাহ কাজল ব‌লেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফ‌রিদপুর জেলা কার্যালয়ের উপপ‌রিচালক শামীম হোসেনের নেতৃ‌ত্বে এক‌টি টিম বেশ কিছু দিন ধরে গ্রেপ্তার সাইফু‌লের কার্যক্রম ও গতিবিধি মনিটরিং করছিল।

 

এরই প্রেক্ষি‌তে তারা সয়বাদ পান যে, কক্সবাজার থেকে ইয়াবার একটি বড় চালান কুরিয়ারে মাধ্যমে ঢাকা হয়ে মাদারীপুর যাবে। ওই সংবাদের ভিত্তিতেই অ‌ভিযান‌টি চালি‌য়ে মতিঝিল শাপলা চত্ত্বর থে‌কে সাইফুলকে আটক করা হয়। প‌রে তার দেহ তল্লাশী করে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের একটি পন্য চালানের কপি পাওয়া যায় এবং ব্যাপক জিজ্ঞাসাবাদে সে জানায় তার একটি বড় মাদকের চালান দিলকুশা বাণিজ্যিক এলাকার সুন্দরবন কুরিয়ার সার্ভিস সেন্টার হতে বুঝে নেয়ার কথা।