ঢাকাবুধবার , ২২ ফেব্রুয়ারি ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে সন্তান নিয়ে স্বামীর বাড়িতে অনশন

admin
ফেব্রুয়ারি ২২, ২০২৩ ৭:৫৯ পূর্বাহ্ণ । ৭১ জন

দুজনের পরিচয় গানের মঞ্চে। এরপর মন দেওয়া-নেওয়া। প্রেম যখন তুঙ্গে, তখন তারা সিদ্ধান্ত নেন বিয়ে করার। যেই ভাবনা সেই কাজ। বগুড়া শহরের একটি কাজি অফিসে গিয়ে এক লাখ টাকা দেনমোহর ধার্য করে বিয়ে করেন তারা।

বিয়ের পরে মেয়েসন্তান জন্মগ্রহণ করে তাদের ঘরে। এরপর মেয়েটি তার সামাজিক স্বীকৃতির জন্য স্বামীকে বলেন। এতেই ঘটে বিপত্তি। স্ত্রী-সন্তানকে সামাজিক স্বীকৃতি দিতে রাজি নয় ছেলেটি। খোঁজ নিয়ে জানতে পারেন, তার স্বামীর ঘরে বউ আছে। অবশেষে বাধ্য হয়ে নিজের স্বীকৃতি পেতে স্বামীর বাড়িতে অনশন শুরু করেন মেয়েটি।

ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার গান্ধাইল ইউনিয়ের উদগাড়ি গ্রামে। অভিযুক্ত স্বামী উদগাড়ি গ্রামের আবু তাহেরের ছেলে জাহাঙ্গীর আলম।

অনশনরত মেয়েটি বলেন, আমার এবং আমার সন্তানের স্বীকৃতি না দেওয়া পর্যন্ত এখান থেকে যাব না। জাহাঙ্গীর আলমের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি ঘটনা স্বীকার করে কালবেলাকে বলেন, আমরা দ্রুত এ বিষয়ের সমাধান করব।

গান্ধাইল ইউনিয়ন চেয়ারম্যান গোলাম হোসেন বলেন, উদগাড়ি গ্রামের এক ছেলে আমাকে ফোন করে জানান যে জাহাঙ্গীরের ঘরে সন্তানসহ একটি মেয়ে উঠেছে। জাহাঙ্গীরদের পক্ষ থেকে আমাকে কোনো কিছু জানানো হয়নি।

এ বিষয়ে কাজীপুর থানার ওসি শ্যামল কুমার দত্ত জানান, ৯৯৯-এ কল পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।