ঢাকারবিবার , ৫ ফেব্রুয়ারি ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ে, কী বললেন কঙ্গনা

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ৫, ২০২৩ ৮:০২ পূর্বাহ্ণ । ৮৮ জন

কটু মন্তব্যের জন্য বলিউড পাড়ায় আলোচিত-সমালোচিত এক নাম কঙ্গনা রনৌত। ইতিবাচক মন্তব্য তার কাছে খুব কমই শোনা যায়। কয়েকদিন আগেই কিং খান শাহরুখের পাঠান নিয়ে মন্তব্য করে তোপের মুখে পড়েছিলেন এই বলিউড অভিনেত্রী।

প্রায় সবসময়ই হিংসার বাণী প্রচারকারী এই নারীর মুখে এবার শোনা গেল ভিন্ন শ্রুতি। ‘শেরশাহ’ জুটিকে ঘিরে দারুণ মন্তব্য করেছেন তিনি।

ইনস্টাগ্রামে করা এক পোস্টে কঙ্গনা ‘শেরশাহ’ জুটির উদ্দেশ্যে লিখেছেন, এই জুটি খুবই আদুরে। ফিল্ম ইন্ডাস্ট্রিতে এ রকম খাঁটি ভালোবাসা আমরা খুব কমই দেখতে পাই। দুজনকে একসঙ্গে খুব সুন্দর লাগছে।

এই পোস্ট তিনি সিদ্ধার্থ আর কিয়ারাকে ট্যাগ করেছেন। কঙ্গনার এই ইনস্টা স্টোরি সামাজিক যোগাযোগমাধ্যমে হু হু করে ছড়িয়ে পড়ছে। আর সবাই এই পোস্টকে ঘিরে ভালোবাসা ভরিয়ে দিচ্ছেন।

সিদ্ধার্থ আর কিয়ারার সম্পর্ক নিয়ে প্রথম হাটে হাঁড়ি ভেঙেছিলেন চিত্রনির্মাতা কারাণ জোহার। তিনি তার জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’-এ ‘শেরশাহ’ জুটির গোপন প্রেমের কথা প্রথম ফাঁস করেছিলেন। ব্যাস তার পর থেকে তাদের দিকে কড়া নজর সংবাদমাধ্যম আর পাপারাজ্জিদের। বলাবাহুল্য এখনো পর্যন্ত সিড আর কিয়ারা তাঁদের প্রেমের কথা স্বীকার করেননি।

রোববার থেকে তাদের বিয়ের আচার অনুষ্ঠান শুরু হয়েছে। ৬ অথবা ৭ তারিখ সিদ্ধার্থ আর কিয়ারার চার হাত এক হবে। গতকাল কিয়ারা সপরিবার জয়সলমীরের উদ্দেশে রওনা দিয়েছেন বলে জানা গেছে বেশ কিছু সূত্রে।

অমিতাভ বচ্চন, শাহরুখ খান, কারাণ জোহার, শাহেদ কাপুর, মীরা রাজপুত, বরুণ ধাওয়ান, ভিকি কৌশলসহ আরও অনেকে এই বিয়েতে শামিল হবে বলে শোনা যাচ্ছে। দক্ষিণী তারকা রাম চরণও এই রাজকীয় বিয়েতে শামিল হতে চলেছেন। ‘আরসি ফিফটিন’ ছবিতে কিয়ারা আর রাম চরণ একসঙ্গে জুটি বেঁধেছিলেন।