ঢাকাশনিবার , ৪ মার্চ ২০২৩
  • অন্যান্য

সাবা আজাদ ও হৃতিক রোশন চলতি বছরই বিয়েটাও সেরে ফেলবেন।

অনলাইন ডেস্ক
মার্চ ৪, ২০২৩ ৪:৫৪ পূর্বাহ্ণ । ৯৫ জন
সাবা আজাদ ও হৃতিক রোশন

সাবা আজাদ ও হৃতিক রোশনের প্রেমের গুঞ্জন বহুদিন আগের। তবে সম্প্রতি ভাইরাল হওয়া এক টুইটে দাবি করা হয়েছে যে, চলতি বছরই তারা পরবর্তী ধাপ অর্থাৎ বিয়েটাও সেরে ফেলবেন।

ভারতীয় গণমাধ্যম বলছে, হৃতিক চলতি ২০২৩ সালের নভেম্বর মাসেই সাবার সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন। পরিকল্পনা অনুযায়ী সব কিছু এগিয়ে চলছে। যদিও দুজনের বয়সের ব্যবধান ১২ বছরের। অবশ্য বলিউডে এমন বয়সের পার্থক্য নিয়ে চুটিয়ে সংসার করছেন সাইফ-কারিনা, শাহিদ-মিরারা। কেউ কোনো দিন এ নিয়ে প্রশ্ন তোলেনি।

টাইমস অব ইন্ডিয়া বলছে, এই মুহূর্তে চুটিয়ে প্রেম করছেন সাবা আজাদ ও হৃতিক রোশন। প্রথমদিকে লুকোচাপা করলেও এখন খোলামেলাই চলছে সব কিছু। সম্প্রতি এক টুইটে দাবি করা হয়েছে, দুজনেই নিজেদের সম্পর্ক পরবর্তী ধাপে নিয়ে যাওয়ার কথা ভাবছেন। একটি ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে করা টুইট পোস্টটি ভাইরাল হয়েছে।

 

করণ জোহরের জন্মদিনের পার্টিতে এসেছিলেন হৃতিক আর সাবা। সেই প্রথম তারা একসঙ্গে আসেন জনসম্মুখে। এর পর থেকে কখনও রোশন পরিবারের সঙ্গে, কখনও আবার হৃতিকের দুই ছেলেকে নিয়ে জ্বলজ্বল করেছেন সাবা।

প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর কোয়ালিটি টাইম কাটাতে চান হৃতিক আর সাবা। সূত্র জানিয়েছে, হাতের সব কাজ শেষ করেই বিয়ে করবেন দুজন। খুব সম্ভবত ফাইটারের কাজ শেষ হলেই জুটি বেঁধে ফেলবেন তারা। হৃতিকের বিয়ের খবরে বেশ খুশি টুইটারের অনুসারীরা। সকলেই শুভেচ্ছা জানিয়েছেন হবু দম্পতিকে।

 

এর আগে ২০০০ সালে ছোটবেলার বন্ধু সুজন খানকে বিয়ে করেন হৃতিক। এর পর ২০১৪ সালে তারা আলাদা হয়ে যান। অবশ্য এখনও তাদের দুজনের মধ্যে খুব ভালো সম্পর্ক রয়েছে। সুখ-দুঃখে একে অপরের পাশে থাকেন দুজন। ২০২০ সালে কোভিড-১৯ এর লক ডাউন চলাকালে এক সঙ্গেই ছিলেন দুই ছেলেকে নিয়ে।

খুব সম্ভবত আরসালান গনির সঙ্গে সুজনও খুল অল্প সময়ের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছে।