ঢাকামঙ্গলবার , ১১ এপ্রিল ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

সবাইকে চমকে দিলেন টালিউড নায়িকা ঋতাভরী চক্রবর্তী

অনলাইন ডেস্ক
এপ্রিল ১১, ২০২৩ ১২:৫৯ অপরাহ্ণ । ৬৫ জন
ছবি: সংগৃহীত

ওজন বাড়িয়ে সবাইকে চমকে দিলেন টালিউড নায়িকা ঋতাভরী চক্রবর্তী। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ‘ফাটাফাটি’ ছবিতে তাঁকে প্লাস সাইজ মডেলের ভূমিকায় দেখা যাবে। আর এ জন্য তাঁকে ২৫ কেজি ওজন বাড়াতে হয়েছে। চরিত্রের জন্য নিজের শরীরকে কীভাবে নতুন এই রূপ দিয়েছেন?

গণমাধ্যম পাঠানো এক বিজ্ঞপ্তিতে গত রোববার ঋতাভরী বলেন, ‘আমাকে প্রচুর ফ্যাট আর কার্বোহাইড্রেটযুক্ত খাবার খেতে হয়েছে।

ভেবেচিন্তে খাওয়াদাওয়া একদম বন্ধ করে দিতে হয়েছিল। সাধারণত যে পরিমাণ খাবার আমি খাই, তার চেয়ে অনেক বেশি খেতে হচ্ছিল। একটা সময় পর শরীর আর নিতে পারছিল না। নিজেকে তখন দুর্বল মনে হতো। শুনে মনে হয়, ওজন বাড়ানোটা বেশ আনন্দের ব্যাপার। কিন্তু আদপে মোটেও তা নয়। ওই সময় সিঁড়ি দিয়ে একতলা চড়তেও আমি ক্লান্ত হয়ে যেতাম। সেটেও ক্লান্ত থাকতাম। অধিকাংশ সময় আমার শরীরে এক অদ্ভুত ক্লান্তি ঘিরে থাকত।’

‘ফাটাফাটি’তে ঋতাভরীর লুক এরই মধ্যে প্রকাশ্যে এসেছে। আর সবাই তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন।

দর্শকের উজাড় করা ভালোবাসার প্রসঙ্গে এই টালিউড কন্যা বলেছেন, ‘আমার পরিশ্রমের ফলাফল সবার সামনে আসার পর সবার যে ভালোবাসা, সম্মান আর প্রশংসা আমি পেয়েছি, তা আমি ভুলব না।

এই ভালোবাসা আর সবার সহযোগিতা আমাকে আগামী দিনে আরও সামনে এগিয়ে নিয়ে যাবে।’

‘ফাটাফাটি’ ছবির মাধ্যমে এই প্রথম জুটি বেঁধে আসছেন ঋতাভরী আর আবির চট্টোপাধ্যায়।

প্রযোজনা সংস্থা উইন্ডোজের সঙ্গে ঋতাভরীর এটা দ্বিতীয় ছবি। এর আগে তাঁকে এই প্রযোজনা সংস্থার ব্রহ্মা জানেন গোপন কম্মোটি ছবির মূল চরিত্রে দেখা গিয়েছিল। ‘ফাটাফাটি’র গল্প ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। ছবিটি আগামী ১২ মে মুক্তি পাবে।