ঢাকাবুধবার , ২৪ মে ২০২৩
  • অন্যান্য

সংসার ভাঙতে চলেছে সানাই মাহবুবের

বিনোদন ডেস্ক
মে ২৪, ২০২৩ ১২:১৪ অপরাহ্ণ । ৫৯ জন
মডেল-অভিনেত্রী সানাই মাহবুব ও তার স্বামী

গত বছরের ২৭শে মে আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিতর্কিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। তবে এক বছরের মাথায় তাদের সংসার ভাঙতে চলেছে। আর এই বিচ্ছেদের জন্য স্বামী ও শাশুড়িকে অভিযুক্ত করলেন তিনি। ক’দিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ নিয়ে ইঙ্গিত দিচ্ছিলেন সানাই।

সম্প্রতি ফেসবুকে এক পোস্টে সানাই বলেন, বিবাহ এবং বিচ্ছেদ দুইটাই খুব স্বাভাবিক ব্যাপার। এগুলো জীবনের অংশ। সব দোষ যে মেয়েদেরই, এমনটাও ভাবার কিছুই নাই। স্বামী-স্ত্রী উভয়ের কারণে বিচ্ছেদ হয়। একজনের দোষ খুঁজে লাভ কি? যাই হোক, জীবন এমনই। তবে এবার মুখ খুলেছেন সানাই। তিনি বলেন, আমাদের দুই পরিবারের সবাই অনেকবার বসেছে বিষয়টি নিয়ে।

আরও একবার বসবে। এটাই শেষবার। তারপর সিদ্ধান্তটা নেয়া হবে। তিনি বলেন, আমার শাশুড়ির জন্যই আমাদের সংসারটা ভাঙনের পথে।

 

এ নিয়ে স্বামীকে বললেও সে চুপ থাকে। সানাই আরও বলেন, একটা সংসার টিকিয়ে রাখতে দু’জনের চেষ্টা থাকা লাগে। কিন্তু ওর মাঝে সেটা দেখি না। মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন সানাই। কয়েকটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন। এ ছাড়াও ‘ময়নার ইতিকথা’ ও ‘শালবনের মহুয়া’ চলচ্চিত্রেও অভিনয় করেন।  তবে সিনেমা দুটি এখনো মুক্তি পায়নি। ব্যক্তিগত ছবি ও ভিডিও প্রকাশ করে আলোচনায় আসা সানাই সবচেয়ে বেশি আলোচিত হন ২০১৮ সালে ব্রেস্ট ইমপ্ল্যান্টের মাধ্যমে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি ও ভিডিও প্রকাশ নিয়ে পুলিশের জিজ্ঞাসাবাদের পর ক্ষমাও প্রার্থনা করেন তিনি। ২০১৯ সালে সাবেক মন্ত্রীকে বিয়ের ঘোষণা দিয়ে আবার আলোচনায় আসেন। তবে গত বছর আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তাকে বিয়ে করেন তিনি।