ঢাকাবুধবার , ৫ এপ্রিল ২০২৩
  • অন্যান্য

সংবাদ প্রকাশের জেরে বাংলা টিভির প্রতিনিধিকে কুপিয়ে গুরুতর জখম

অনলাইন ডেস্ক
এপ্রিল ৫, ২০২৩ ১১:৩৫ পূর্বাহ্ণ । ৭৪ জন
প্রতিনিধি সোহেল কিরণকে (৩৪)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সংবাদ প্রকাশের জের ধরে বাংলা টিভির নারায়ণগঞ্জ উত্তর প্রতিনিধি সোহেল কিরণকে (৩৪) কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসী কলি বাহিনীর সদস্যরা। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কাঞ্চন বাজারে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিক কিরণের ছোট ভাই শাহেল মাহমুদ জানান, তারাবির নামাজ শেষে কাঞ্চন বাজারে মতিনের চায়ের দোকানে বসে চা পান করছিল সোহেল কিরণ। এসময় সন্ত্রাসী কলি বাহিনীর প্রধান আফজাল তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও সেভেনআপের বোতল ভেঙে উপর্যুপরি আঘাত করে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শাহেল মাহমুদ আরো জানান, রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি বাহিনীর বিরুদ্ধে বিভিন্ন সময় তার ভাই সংবাদ প্রকাশ করেন। এর জের ধরে ক্ষিপ্ত হয়ে কলি বাহিনীর প্রধান সন্ত্রাসী আফজাল ও তার লোকজন এ হামলা চালায়।
এব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, সাংবাদিকের উপর হামলার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।