ঢাকাসোমবার , ৬ মার্চ ২০২৩
  • অন্যান্য

শীঘ্রই মুক্তি পাচ্ছে জোভানের ভাইরাল সেই ভিডিওর ওয়েব ফিল্ম

অনলাইন ডেস্ক
মার্চ ৬, ২০২৩ ৮:০৪ পূর্বাহ্ণ । ৭৬ জন
ছবি: সংগৃহীত

টিভি পর্দার জনপ্রিয় মুখ ফারহান আহমেদ জোভান। আর অন্যদিকে বর্তমানে রুপালি পর্দার জনপ্রিয় ও আলোচিত নায়িকা পূজা চেরি। সম্প্রতি এ জুটির নতুন একটি ওয়েব ফিল্ম মুক্তি পেতে চলেছে। ওয়েব ফিল্মটির নাম ‘পরি’।গত বছর থাইল্যান্ডে ভাইরাল হয়েছিল পূজা আর জোভানের একটি ভিডিও। যে ভিডিও থেকেই প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে জোভান ও পূজার। থাইল্যান্ডে ফাঁস হওয়া সেই ভিডিও কোনো ব্যক্তিগত ইস্যুর ছিল না, মূলত তা ছিল ওয়েব ফিল্ম ‘পরি’রই একটি শুটিংয়ের দৃশ্য।

মুক্তির মিছিলে থাকা এ ওয়েব ফিল্মটিতে সত্যি ভাইরাল হওয়া সে দৃশ্য রয়েছে কি না, তা-ই এখন দেখার জন্য মুখিয়ে দর্শকরা।পরিচালক মাহমুদুর রহমান হিমির পরিচালনায় এ ওয়েব ফিল্মে তুলে ধরা হয়েছে মানব পাচারের গল্প। চিত্রনাট্য তৈরি করেছেন রায়হান খান। ওয়েব ফিল্মে দেখা যাবে, পাচারকারীদের খপ্পরে থাইল্যান্ডে আটকে থাকা বাংলাদেশি তরুণী নিজ দেশে ফিরতে চান।পাচার হওয়া এ তরুণীর চরিত্রে অভিনয় করেছেন পূজা। আর ওয়েব ফিল্মে দেশের শোবিজ অঙ্গনের একজন বড় তারকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জোভানকে।

পূজা ও জোভান ছাড়াও এ ওয়েব ফিল্মে আরও অভিনয় করতে দেখা যাবে তারিক আনাম খান, মুসাফির সায়েদ বাচ্চু, সিনথিয়ার মতো অভিনয়শিল্পীদের।

মানব পাচারের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হলেও এ ওয়েব ফিল্মে ড্রামা, রোমান্স, থ্রিল এই সবকিছুর অনুভূতিই দর্শক পাবেন বলে আশা পরিচালকের। আগামী ৮ মার্চ বিশ্ব নারী দিবসে মুক্তি পাবে ওয়েব ফিল্মটি।