ঢাকারবিবার , ২১ মে ২০২৩
  • অন্যান্য

শাকিব ও বুবলীর কথার লড়াই যেন থামছে না

অনলাইন ডেস্ক
মে ২১, ২০২৩ ১২:১৭ অপরাহ্ণ । ৮৭ জন
শাকিব ও বুবলীর কথার লড়াই

শাকিব খান ও বুবলীর কথার লড়াই যেন থামছে না। সেই ধারাবাহিকতায় এবার শাকিবকে এক হাত নিলেন বুবলী। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বুবলীর বিরুদ্ধে একাধিক অবৈধ সম্পর্কের অভিযোগ আনেন শাকিব। সেখানে বুবলী কীভাবে সাড়ে ৩ কোটি টাকার ফ্ল্যাট এবং ৫৬ লাখ টাকার গাড়ির মালিক হলেন, সে বিষয় নিয়েও কথা বলেন। এসবের পাল্টা জবাবে সম্প্রতি ক্ষোভ ঝেড়েছেন বুবলী। তিনি বলেন, তিনি যদি তার সন্তানের মাকে বিভিন্ন ধরনের ভুয়া, বানোয়াট অভিযোগ  দিয়ে উনি (শাকিব) বোল্ড হতে চান, উনি উনার পুরুষত্ব প্রমাণ করতে চান; এটি কী আসলে প্রমাণিত হবে? উনি আমাকে অনেকগুলো এলিগেশন দিয়েছেন। উনি উনার বাসা থেকে আমাকে বের করে দিয়েছেন।

উনি উনার স্ত্রীকে-সন্তানের মাকে বাসা থেকে বের করে দিয়েছেন, এতে কি তার পুরুষত্ব প্রমাণ পেয়েছে? তিনি আরও বলেন, উনি নিজেকে সুপারস্টার হিসেবে দাবি করেন, আমি এই নামটি উচ্চারণ করতে চাই না, কোনো ইচ্ছাই নেই। কারণ উনি বারবার বলেছেন আমি তাকে শেল্টার হিসেবে দেখছি। একজন সন্তানের মা, স্ত্রী তো স্বামীকেই শেল্টার হিসেবে ব্যবহার করবেন। এটা কি আমার ভুল হয়েছে? এ কারণে আমি তার নাম আর মুখে আনতে চাই না।

আমি উনাকে নিয়ে কথাও বলতে চাই না। ২০১৮ সালের ২০শে জুলাই শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বুবলী। ২০২০ সালের ২১শে মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।