ঢাকাবুধবার , ২২ ফেব্রুয়ারি ২০২৩
  • অন্যান্য

রাজধানীতে প্রেমের জেরে কিশোর খুন

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ২২, ২০২৩ ৭:৪৮ পূর্বাহ্ণ । ১৬৫ জন
মিরপুরে প্রেমের জেরে খুন হয় কিশোর আহাদ: ছবি সংগৃহীত

কিশোর আহাদের প্রেমে সম্মতি ছিল না মেয়ের পরিবারের। মেয়ের বিয়ে ঠিক করে তাকে ফোনে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করেছে মেয়েটির ভাইয়েরা। এমন অভিযোগ করেছে নিহত আহাদুল ইসলাম আহাদের পরিবার। গতকাল মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর মিরপুর মাজার রোডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত একজন গ্রেফতার হলেও বাকিরা পলাতক রয়েছে।

পরিবারের ছোট সন্তানকে হারিয়ে দিশেহারা পরিবার। স্বজনদের অভিযোগ, রাজধানীর মিরপুর মাজার রোড এলাকার নবম শ্রেণির ছাত্র আহাদের সঙ্গে সহপাঠী আফরিনের বছরখানেক ধরে চলছিল প্রেম। তবে সম্মতি ছিল না আফরিনের পরিবারের।

আহাদের মা সময় সংবাদকে বলেন, ‘আমি আমার ছেলে হত্যার বিচার চাই। যে আমার ছেলেকে হত্যা করেছে, তার ফাঁসি চাই।’এলাকাবাসী জানান, আহাদকে উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। যারা ডেকে এনে হত্যা করেছে; তাদের সর্বোচ্চ শাস্তির দাবি এলাকাবাসীর।

জানা গেছে, চলতি মাসের ২৭ তারিখে পারিবারিকভাবে বিয়ে ঠিক হয় আফরিনের। নিহতের স্বজনদের অভিযোগ, মঙ্গলবার আফরিনের ভাই ফোন করে ডাকে  নেয় আহাদকে। বাড়ির সামনে গেলে ছুরিকাঘাত করা হয়।

এ ঘটনায় রাজধানীর দারুস সালাম থানার ওসি আমিনুল বাশার বলেন, তিনজনকে আসামি করে হত্যা মামলা করেছেন নিহতের ভাই। অভিযুক্ত একজন গ্রেফতার হলেও বাকিরা পলাতক রয়েছে।