ঢাকারবিবার , ৫ ফেব্রুয়ারি ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

যে কারণে শো বাতিল করলেন নচিকেতা

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ৫, ২০২৩ ৮:১৫ পূর্বাহ্ণ । ৮৩ জন

শেষ মুহূর্তে শো বাতিল করতে বাধ্য হলেন কলকাতার জনপ্রিয় সংগীত শিল্পী নচিকেতা চক্রবর্তী। গায়ক নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করে অনুষ্ঠান বাতিল করার কথা জানিয়েছেন।

 

শুক্রবার পশ্চিমবঙ্গের বীরভূমের রামপুরহাটে একটি অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল নচিকেতার।

কিন্তু অসুস্থতার কারণে সড়কপথে ৩৫০ কিলোমিটারের দীর্ঘ ভ্রমণ করা তার পক্ষে সম্ভব হবে না বলে ভিডিও বার্তায় জানান তিনি।

নচিকেতা আরও জানান, চিকিৎসকও আপাতত বিশ্রামে থাকতে বলেছেন। তবে কী অসুখে ভুগছেন, ৪০ সেকেন্ডের ভিডিও বার্তায় সেটা জানাননি গায়ক।

পূর্বনির্ধারিত অনুষ্ঠানে না যেতে পারায় ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নচিকেতা বলেন, আমি চাই, আপনাদের অনুষ্ঠান সফল হোক। আমি কথা দিচ্ছি, পরের বার আপনাদের ওখানে গিয়ে মনোরঞ্জন করব। আমি জানি, শেষ মুহূর্তে সমস্যায় ফেললাম আপনাদের। কিন্তু আমি পরে ক্ষতিপূরণ করে দেওয়ার চেষ্টা করব। নিজের সমস্যা প্রসঙ্গে আয়োজকদের জানালেই শিল্পীর শো বাতিল করেছেন আয়োজকেরা।

এক বিজ্ঞপ্তিতে তারা আরও জানিয়ে দেন, নচিকেতার পরিবর্তে এ অনুষ্ঠান করবেন বাবুল সুপ্রিয়।

ভিডিওতে দেখা যায়, হাসিমুখেই সবার কাছে ভালো থাকার প্রার্থনা করেছেন তিনি। তবে টি–শার্ট গায়ে চশমা চোখে নচিকেতাকে দেখে অসুস্থতার ছাপ স্পষ্ট। সংগত কারণে তার ভিডিওর মন্তব্যের ঘরে ভক্তদের মন্তব্য দেখে বোঝা যাচ্ছে তার অনুরাগীরা যথেষ্ট উদ্বিগ্ন। সবাই তার সুস্থতায় আরোগ্য কামনা করেছেন। বেশির ভাগের বক্তব্য, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন নচিকেতা। আপনি উজ্জ্বল নক্ষত্র, আপনার সুস্থ থাকা দরকার।