ঢাকাশনিবার , ৪ মার্চ ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

মাংস কম দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে বরের বাবা নিহত,কনের বাবা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
মার্চ ৪, ২০২৩ ১০:৪২ পূর্বাহ্ণ । ৯৬ জন
মাংস কম দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ

বিয়ের অনুষ্ঠানে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে বরের বাবা নুর মোহাম্মদ নিহত হয়েছেন। এ ঘটনায় কনের বাবা আনারুল ইসলাম ও তার প্রতিবেশী এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে নীলফামারীর জলঢাকার আমরুলবাড়ী গ্রামের বগুলাগাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নুর মোহাম্মদ রংপুর নগরীর হাজিরহাট উত্তম বাওয়াই পাড়ার বাসিন্দা।

স্থানীয়রা জানান, পারিবারিকভাবে শুক্রবার রাতে জলঢাকা পৌর এলাকার আনারুল ইসলামের মেয়ে জান্নাতুল আক্তারের সঙ্গে নুর মোহাম্মদের ছেলে আলীর বিয়ের আয়োজন চলছিল। অনুষ্ঠানে বর পক্ষের ১০০ জন অতিথি আসার কথা থাকলেও ২৫০ জন অতিথি আসায় মাংস কম পড়ে। এ নিয়ে  বাগবিতণ্ডার একপর্যায় সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় কনে পক্ষের লোকজনের মারধরে গুরুতর আহত হন বরের বাবা নুর মোহাম্মদ। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় বাসিন্দা সিরাজুল ইসলাম বলেন, মেয়েকে নিয়ে আগেই চলে যায় বর। বরের বাবা পরের গাড়িতে যাওয়ার সময় কনের বাবাকে বলেন- আপনাদের আপ্যায়নে আমরা সন্তুষ্ট নই। মাংস কম হয়েছে, আবার অনেকে পাননি। এ কথা বলাতেই মেয়ের পক্ষের লোকজন মারধর শুরু করেন। এতে বরের বাবা নিহত ও কয়েকজন আহত হয়েছেন।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর  বলেন, এ ঘটনায় কনের বাবাসহ দুজনকে আটক করেছে পুলিশ। বরের বাবার মরদেহ ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।