ঢাকাসোমবার , ১৩ মে ২০২৪
  • অন্যান্য

মধুমিতার বলিউড যাত্রা

অনলাইন ডেস্ক:
মে ১৩, ২০২৪ ৪:৩৮ অপরাহ্ণ । ২৬ জন

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার একের পর এক কাজ করেই যাচ্ছেন। সম্প্রতি টলিউডের পাশাপাশি বলিউড সিনেমায় পা রাখার সুযোগ পেয়েছেন। আর সেই সুযোগ হাতছাড়া করেননি অভিনেত্রী। সিনেমার প্রস্তুতি হিসেবে ওয়ার্কশপ ও ভাষা প্রশিক্ষণের জন্য চলতি মাসেই তিনি মুম্বই পাড়ি দিবেন। তবে নতুন সিনেমা নিয়ে কোনো তথ্য খোলাসা করেননি মধুমিতা। তিনি জানান, মুম্বইয়ে শুধু একটি কাজ নিয়েই যাচ্ছেন না। তার কাছে আরও একটি হিন্দি ওয়েব সিরিজের প্রস্তাবও রয়েছে। অভিনেত্রী বলেন, প্রাথমিক পর্যায়ে নির্বাচিত হয়েছি। এবার অডিশন দিতে হবে। নির্বাচিত নাও হতে পারি।তাই এখনই বেশিকিছু বলতে চাইছি না।

জানা যায়, মধুমিতার হিন্দি সিনেমাটির পরিচালকও নতুন। সিনেমাটি পরবর্তী সময়ে মানুষের জীবনে কৃত্রিম বুদ্ধিমত্তার জনপ্রিয়তার প্রেক্ষাপটে বানানো  হবে। তিনি জানান, ইচ্ছা থাকা সত্ত্বেও আগে মুম্বই গিয়ে কাজ করার চেষ্টা করেননি। অভিনেত্রী বলেন, আমার একটা ছবির রিল ভাইরাল হয়েছিল। সেটা দেখার পর পরিচালক ছবিটা দেখেন এবং তার পর আমার সঙ্গে যোগাযোগ করেন। আমি একাধিক ভাষার ছবি দেখি। তাই সেই সব ইন্ডাস্ট্রিতে কাজ করার ইচ্ছা করতেই পারি। নতুন ভাষায় কাজ করা বড় চ্যালেঞ্জ। ক্যারিয়ারের এই পর্যায়ে দাঁড়িয়ে এই ধরনের চ্যালেঞ্জ আমাকে আকর্ষণ করছে। মুম্বইয়ের পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করার ইচ্ছা পোষণ করেন মধুমিতা।

ইতিমধ্যেই তিনি একটি তেলুগু সিনেমায় অভিনয় করেছেন। তিনি জানান, একটি বড় বাজেটের তামিল সিনেমার জন্যও তার কাছে প্রস্তাব এসেছে।