ঢাকাশনিবার , ২৯ এপ্রিল ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভাইয়ের হাতে ভাই খুন! সহযোগী সহ গ্রেপ্তার ৩

ষ্টাফ রিপোর্টার:
এপ্রিল ২৯, ২০২৩ ৮:১৭ অপরাহ্ণ । ৬১ জন

বগুড়ার দুপচাঁচিয়ায় ভাই ও বন্ধুরা হত্যা করে কিশোর মালেক সরদার হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করেছে দুপচাঁচিয়া থানা পুলিশ। শনিবার বেলা ১২টায় এ  সংবাদ সম্মেলনে করেন আদমদীঘি-দুপচাঁচিয়া সার্কেলের সিনিয়র এএসপি নাজরান রউফ জানান, শুক্রবার দুপচাঁচিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করে ।

তারা হলো, চেঙ্গা গ্রামের নিহতের আপন বড় ভাই তারেক (২১) ও মোক্তার হোসেন (২১) এবং আদমদীঘির মুরইলের মাহবুব (৩০)।

সংবাদ সম্মেলনে দাবি করা হয়, মাহবুব, মোক্তার ও তারেক একসাথে উপজেলার বিভিন্ন এলাকায় চুরি ছিনতাই ও মাদক সেবন করতেন। এসব বিষয় জানতো তারেকের ছোট ভাই মালেক। সে তার ভাই তারেককে এসব অপরাধ না করার জন্য নিষেধ করতো এবং বিষয়টি পুলিশকে জানানো ভয় দেখিয়েছিল। এর ধারাবাহিকতায় হত্যার তিন থেকে চারদিন আগে তারেককে মারধর করে মালেক। এর জেরে তারেক ও অন্যরা মালেককে হত্যার পরিকল্পনা করে। সেই পরিকল্পনা অনুযায়ী বৃহস্পতিবার রাতে ধানখেতে শ্বাসরোধ করে মালেককে হত্যা করে অভিযুক্ত তিন জন।

সংবাদ সম্মেলনে এএসপি নাজরান রউফ বলেন, রাতে মালেক ও মোক্তার একসাথে কাজ শেষে ফিরছিল। তার কথাবার্তা সন্দেহমূলক হওয়ায় জিজ্ঞাসাবাদের পর ঘটনাটি বের হয়। পরে অভিযান চালিয়ে বাকিদের আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার বিষয়টি স্বীকার করে তাঁরা । সংবাদ সম্মেলনের পর আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

বগুড়ার দুপচাঁচিয়া চেঙ্গা মহল্লা বাড়ির পাশের ধান খেত থেকে শুক্রবার সকালে মালেক সরদার নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।