ঢাকারবিবার , ২১ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

বোরকা পরে গেলে শপিং মলে ডিসকাউন্ট চান বুবলী

অনলাইন ডেস্ক
এপ্রিল ২১, ২০২৪ ১:২৫ অপরাহ্ণ । ২২ জন

ঈদের ছুটি ফুরিয়েছে, ঢাকা এখন আর ফাঁকা নেই। ঈদে সাত দিনব্যাপী ঈদ আয়োজন করেছিল দেশের টেলিভিশন চ্যানেলগুলো। একক নাটক, চলচ্চিত্র, ধারাবাহিক নাটক, ম্যাগাজিন অনুষ্ঠান, গানের অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠানসহ নানা বৈচিত্র্যময় আয়োজনে সাজানো হয়েছেছিল চ্যানেলগুলোর অনুষ্ঠান। অনুষ্ঠানগুলোতে ছিলেন দেশের জনপ্রিয় ও আলোচিত তারকারা। কখনো বলছেন মুক্তিপ্রাপ্ত সিনেমার কথা, কখনো ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি নিয়ে আড্ডায় মেতে উঠছেন তাঁরা।
সেই ধারাবাহিকতায় দেশ টেলিভিশনে হাজির হয়েছিলেন ‘মায়া: দ্য লাভ’ সিনেমার জুটি রোশান ও বুবলী। দুজনকে নিয়ে মজাচ্ছলে ‘হ্যাঁ’ ও ‘না’ বিভাগের আয়োজন করেন সঞ্চালক। এর মধ্যে শপিং মলে কখনো ডিসকাউন্ট চাওয়া হয়েছে কি না, এমন প্রশ্নের উত্তরে বুবলী বলেন, ‘বোরকা পরে গেলে ডিসকাউন্ট চাওয়া হয়।’ আর বন্ধু না থাকায় রাতবিরাতে বাইরে যাওয়া হয় না বুবলীর; বরং সে সময়টা ইউটিউবে রান্নার ভিডিও দেখে সময় কাটান অভিনেত্রী।

এমন কোনো সিনেমা আছে, যেটা শুধু টাকার কারণে করা হয়েছে? উত্তরে বুবলী-রোশান দুজনই বলেন, ‘না।’ সিনেমা করার ক্ষেত্রে টাকা ও গল্প—দুটোই মুখ্য ভূমিকা রাখে বলে জানান এই জুটি। তবে বুবলী বোরকা পরে আর রোশান মাস্ক পরে নিজেদের সিনেমা ‘মায়া’ প্রচুর দেখতে গেছেন।

শুধু তা–ই নয়, তারকারা পুরস্কার কেনেন? এ প্রশ্নের জবাবে দুজনের উত্তর ছিল—‘না’। তাঁদের ভাষ্য, মনে হয় না তারকারা এটা করেন। কে যোগ্য, এ ক্ষেত্রে বোঝাই যায়। এ ক্ষেত্রে কাজ দিয়েই মূল্যায়ন হয়।