ঢাকাসোমবার , ১৯ জুন ২০২৩
  • অন্যান্য

বাবা দিবসে কাকে লুজার বলল পরীমনি

অনলাইন ডেস্ক
জুন ১৯, ২০২৩ ১২:৩৭ অপরাহ্ণ । ৬৩ জন
সংগৃহীত:ছবি

গতকাল ছিল ‘বিশ্ব বাবা দিবস’। প্রতি বছর জুন মাসের তৃতীয় রোববার বিশ্বব্যাপী বাবা দিবস পালন করা হয়। দিনটিতে বিশেষভাবে বাবাদের স্মরণ করে উদ্‌যাপন করেন সন্তানরা। এই উপলক্ষে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবাদের নিয়ে নানান স্মৃতি শেয়ার করেন। বাদ যাননি আলোচিত চিত্রনায়িকা পরীমনিও।

গতকাল বাবা দিবসে এক ফেসবুক পোস্টের মাধ্যমে স্বামী রাজকে খোঁচা দিয়ে বসলেন ঢাকাই সিনেমার এ নায়িকা। যদিও স্ট্যাটাসে কারও নাম উল্লেখ করেননি। তবে নেটিজেনদের ধারণা, এটি পরী তার সন্তানের বাবাকে উদ্দেশ্য করেই লিখেছেন। নিজের ফেসবুক অ্যাকাউন্টে অভিনেত্রী লিখেন, এই যেমন আজ তোমার বাবাকে নিয়ে তুমি সুন্দর কোনো স্মৃতি খুঁজে পাচ্ছো না শেয়ার করার মতন, তেমনি একদিন তোমাকে নিয়েও তোমার ছেলের কোনো মেমোরিজই থাকবে না! অবশ্য তোমার তো তোমার মায়ের সঙ্গেই নেই সেসব। যত আবার ফেরেন্ডিদের (ফ্রেন্ড) সঙ্গে আছে! লুজার।

অনেক বছর আগেই বাবা-মা হারানো প্রসঙ্গে নায়িকা লিখেন, মা-বাবা নেই এই কষ্ট ঢের ভালো এমন থাকার থেকে। যাই ঘুম দেই একটা, ছেলের গলা ধইরা।
এরইমধ্যে পরীমনি ও শরিফুল রাজের দাম্পত্য কলহ সবার সামনে এসেছে। তারা একে অপরকে নিয়ে নানা অভিযোগও করেছেন। ২০২১ সালের ১৭ই অক্টোবর বিয়ে করেন রাজ-পরী। তাদের ঘর আলো করে আসে ছেলে সন্তান রাজ্য।