ঢাকাবুধবার , ৮ ফেব্রুয়ারি ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

বলিউডের আলোচিত জুটি সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে

‍বিনোদন ডেস্ক
ফেব্রুয়ারি ৮, ২০২৩ ৫:৩৫ পূর্বাহ্ণ । ৬৮ জন

৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়লেন বলিউডের আলোচিত জুটি সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদভানি। রাজস্থানের মরু শহর জয়সালমিরের সূর্যগড় প্রাসাদে অস্তমিত সূর্যকে সাক্ষী রেখে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন শেরশাহ জুটি। পাঞ্জাবি রীতি–রেওয়াজ মেনে বিয়ে হয়েছে। ঘোড়ায় চেপে বিয়ের মণ্ডপে প্রবেশ করেছিলেন সিদ্ধার্থ।

অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন বলিউডের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। দীর্ঘদিন প্রেম করার পর আজ বিকেলে রাজস্থানের জয়সালমিরের সূর্যগড় প্যালেস সম্পন্ন হয় তাঁদের বিয়ে। কড়া নিরাপত্তায় অনুষ্ঠিত এই বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা।

বিয়েতে কিয়ারা সেজেছেন ডিজাইনার মনীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গায়। আর সিদ্ধার্থ পরেছেন মনীশের ডিজাইন করা শেরওয়ানি। এই দম্পতিকে সাজিয়ে দিয়েছেন খ্যাতনামা প্রসাধনশিল্পী লেখা গুপ্তা। তাঁদের বিয়ের সাজসজ্জা যাতে প্রকাশ্যে না চলে আসে, তার জন্য কড়া নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয়েছে। কিয়ারা বা সিদ্ধার্থও তাঁদের বিয়ের কোনো ছবি প্রকাশ করেননি।

‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। তারপর এ জুটির প্রেম-বিয়ে নিয়ে আলোচনা কম হয়নি। জানুয়ারি মাসেও বিয়ে নিয়ে চুপ ছিলেন এই দম্পতি। অবশেষে চার হাত এক হলো। বিয়ের পর নবদম্পতি উঠবেন সিদ্ধার্থের বিলাসবহুল প্রাসাদোপম অ্যাপার্টমেন্টে। এই বিশাল বাড়ির দাম আনুমানিক ৭০ কোটি ভারতীয় রুপি।