ঢাকারবিবার , ৫ নভেম্বর ২০২৩
  • অন্যান্য

বরিশালে পুলিশের সাথে ছাত্রদল-শ্রমিক দলের পাল্টা পালপাল্টি ধাওয়া

অনলাইন ডেস্ক
নভেম্বর ৫, ২০২৩ ২:২২ অপরাহ্ণ । ৩৯ জন

বরিশালে বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টা অবরোধের সমর্থনে ছাত্রদল ও শ্রমিক দল পৃথকভাবে পিকেটিং করেছে। সকালে ছাত্রদল নগরীর সিএনবি রোডে ও শ্রমিক দল নগরীর বান্দ রোডে বিক্ষোভ প্রদর্শন ও পিকেটিং করে। ছাত্রদলের মিছিলের একপর্যায়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে ধাওয়া দিলে মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

মহাসড়ক ও নগরীর অভ্যন্তরে তিন চাকার গণপরিবহণ এবং পণ্যবাহী যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। বাজার, ব্যবসাপ্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি দপ্তরের কার্যক্রম অন্যান্য দিনের মতো স্বাভাবিক রয়েছে।

বরিশাল বিআইডব্লিউটিএর নৌ-নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের পরিদর্শক কবির হোসেন জানান, স্বাভাবিকভাবেই লঞ্চ চলছে। এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। রাতে নিয়মানুযায়ী ঢাকার উদ্দেশে দুটি লঞ্চ ছেড়ে যাবে। তবে যাত্রী কম বলে জানান তিনি।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, স্বাভাবিক নিয়মে বরিশালে যানবাহন চলছে। এখন পর্যন্ত বরিশালে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. সাইফুল ইসলাম জানান, সড়কে সতার্কাবস্থায় রয়েছে পুলিশ। কাউকে সন্দেহ হলে করা হচ্ছে তল্লাশি। এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।