ঢাকামঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

বরফ ঢাকা পাহাড়ে বাগদান সারলেন অ্যামি জ্যাকসন

অনলাইন ডেস্ক:
জানুয়ারি ৩০, ২০২৪ ৪:০৪ অপরাহ্ণ । ৩৩ জন

শীতের প্রায় শেষলগ্নে এসেই হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যামি জ্যাকসন বাগদান সারলেন। তার দীর্ঘদিনের প্রেমিক তথা গায়ক অভিনেতা এড ওয়েস্টউইকের সঙ্গে আংটি বদল করলেন তিনি। সোমবার ২৯ জানুয়ারি তারা এই খবর যুগ্ম ভাবে প্রকাশ্যে আনলেন।
সুইজারল্যান্ডের একটি ব্রিজ অ্যামি জ্যাকসনকে প্রোপজ করলেন এড ওয়েস্টউইক। এদিন অ্যামির পরনে ছিল সাদা স্যুট। অন্যদিকে এড পরেছিলেন একটি গ্রে জ্যাকেট, অলিভ সবুজ রঙের প্যান্ট এবং জুতো। এদিন এক দুই তারকা যুগ্ম ভাবে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন।

অ্যামি জ্যাকসন তার সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি পোস্ট করেছেন সেখানে এডকে হাঁটু গেঁড়ে বসে থাকতে দেখা যাচ্ছে অভিনেত্রীর সামনে। অন্যদিকে নায়িকা সেটা দেখে সলজ্জ ভাবে মুখে হাত দিয়েছেন। পরের দুটো ছবিতে তাদের একে অন্যকে উচ্ছ্বসিত ভাবে জড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। সেই ছবিতে অ্যামির হাতে থাকা বাগদানের ডায়মন্ড রিং দেখা যাচ্ছে। এই ছবিটি পোস্ট করে তুহু লেখেন, ‘হ্যাঁ বললাম।’ সঙ্গে একটি আংটির ইমোজি দিয়েছেন তিনি।

সদ্যই অ্যামি জ্যাকসন তার আগামী ছবি যেটি কিনা একটি থ্রিলার ছবি, সেই ক্র্যাক এর শুটিং শেষ করেছেন। আগামী মাসের ২৩ তারিখ অর্থাৎ ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি। প্রসঙ্গত গত বছরের শেষ লগ্নে এই ছবির শুট শেষ করে তিনি জানিয়েছেন যে ২০২৩ সালটা তার ভালোই কেটেছে। আর তারপরই ২০২৪ টা তিনি এমন ধামাকা দিয়ে করলেন।

প্রসঙ্গত ক্র্যাক ছবিতে একাধিক বলিউড তারকাকে দেখা যাবে। বিদ্যুৎ জামওয়াল আছেন এই ছবিতে। এছাড়া অর্জুন রামপাল, নোরা ফতেহি, প্রমুখকে দেখা যাবে। আদিত্য দত্ত এই ছবিটির পরিচালনা করেছেন। তিনি এর আগে আশিক বানায়া আপনে, টেবিল নম্বর ২১, ইত্যাদি ছবির পরিচালনা করেছেন।