ঢাকাসোমবার , ১০ এপ্রিল ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার নন্দীগ্রামে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার, একজন আটক

অনলাইন ডেস্ক
এপ্রিল ১০, ২০২৩ ১:১৯ অপরাহ্ণ । ৭৪ জন
ছবি: সংগৃহীত

বগুড়ার নন্দীগ্রামে মোটরসাইকেল চোর চক্রের সদস্য বাবু শেখকে (৩৬) আটক করেছে থানা পুলিশ। ৩ ঘণ্টার ব্যবধানে উদ্ধার করা হয়েছে চুরি যাওয়া একটি মোটরসাইকেল। রবিবার বিকেল ৩টায় নওগাঁ জেলার আত্রাই উপজেলার ইসলামগাঁথী ও তেজনন্দী ভাটোপাড়া এলাকায় অভিযান চালানো হয়। গ্রেফতারকৃত বাবু শেখ আত্রাই উপজেলার ইসলামগাঁথী এলাকার আবুল হোসেনের ছেলে। অভিযানের তিন ঘণ্টাপূর্বে থানায় মামলা দায়ের করেন বগুড়া সদরের নারুলী দক্ষিনপাড়ার আল-আমিন।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্ত্তী জানান মামলা দায়েরের পরপরই অভিযানে নামে পুলিশ। তথ্য প্রযুক্তির ব্যবহার করে চোর চক্রের সদস্য বাবু শেখকে আত্রাই উপজেলার ইসলামগাঁথী এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যে একই উপজেলার তেজনন্দী ভাটোপাড়া এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায় গত শনিবার বিকেলে পৌর শহরের নন্দীগ্রাম মুক্তিযোদ্ধা ভবন সংলগ্ন আরকে অটোজের সামনে থেকে লাল রংয়ের অ্যাপাচি মোটরসাইকেল চুরি হয়। অল্প সময়ের ব্যবধানে চোর চক্রের সদস্যকে গ্রেফতারসহ মোটরসাইকেল উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান চালকদের অসাবধানতার কারণে মাঝেমধ্যেই মোটরসাইকেল চুরির খবর পাওয়া যায়। রাস্তার পাশে, খোলা মাঠ বা ব্যস্ততম বাজার এলাকায় মোটরসাইকেল তড়িঘড়ি পার্কিং করায় ঘটনাগুলো ঘটছে।
নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান জুয়া এবং মাদকের বিষয়ে কোনো আপস নেই। চুরি চক্রের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে। গ্রেফতারকৃত বাবু শেখকে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।