ঢাকারবিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৩
  • অন্যান্য

বগুড়ার ধুনট উপজেলা পরিষদের সি এ লাঞ্চিত

admin
ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ৯:০০ পূর্বাহ্ণ । ৮৩ জন
ছবি: সংগৃহীত

বগুড়ার ধুনট উপজেলায় চিকাশি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলেপ বাদশা সহ ৭ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন আবু ছালাম নামে এক ব্যবসায়ী। এ কারণে আবু ছালামকে পিটিয়ে আহত করেছে ওই আওয়ামী লীগ নেতার ছেলে খোকন মিয়া।

রোববার দুপুর ১২ টার দিকে ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। খোকন মিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে গোপনীয় সহকারী (সিএ) পদে চাকরী করেন।

থানায় অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, চিকাশি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চিকাশি গ্রামের আলেপ বাদশার সাথে একই এলাকার সুলতানহাটা গ্রামের ব্যবসায়ী আবু ছালামের দীর্ঘদিন ধরে বিররোধ রয়েছে। এ বিরোধের জেরে শনিবার বিকেলে চিকাশি মফিজ মোড় এলাকায় আলেপ বাদশা গ্রুপের রাকিব ও জিহাদ মাদকদ্রব্য সেবন করে আবু ছালামের ভাই শরিফকে গালিগালাজ করতে থাকে। তখন শরীফ তাদের গালিগালাজের প্রতিবাদ করে। এতে আলেপ বাদশার লোকজন শরীফ সহ ৪ জনকে মারপিট করে। তাদের মারপিটে শরীফ, নুরে আলম, পায়েল ও সুমন আহত হয়। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে চিকিৎসা নিয়েছে।

এ ঘটনায় ব্যবসায়ী আবু ছালাম বাদি হয়ে রোববার সকালের দিকে থানায় লিখিত অভিযোগ করেন। ওই অভিযোগে আলেপ বাদশা ও তার ছেলে খোকন মিয়া সহ ৭ জনকে আসামী করা হয়েছে। এ অবস্থায় ব্যবসায়ী আবু ছালাম রোববার দুপুরের দিকে উপজেলা পরিষদে ব্যক্তিগত কাজের জন্য যান। সেখানে খোকন মিয়া পিটিয়ে আহত করেন ব্যবসায়ী আবু ছালামকে। এ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা পরিষদ এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

এ বিষয়ে ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যানের সিএ খোকন মিয়া জানান, কার্যালয়ের সামনে এসে গালিগালাজ করায় তার সাথে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। তাকে মারপিটের অভিযোগ সঠিক না।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ব্যবসায়ীর অভিযোগটি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।